• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইনি গেরোয় মুক্তি আটকালো ঋত্বিকের 'টেকো'-র

একই সময়ে একই বিষয়ে বলিউডে ছবি মুক্তি। বিষয় নিয়ে বিতর্ক তো ছিলই এবার আরও একটি আইনি জটিলতায় আটকে গেল ঋত্বিক চক্রবর্তী অভিনীত 'টেকো' ছবির ট্রেলর দেখানো। নতুন করে তৈরি হয়েছে আইনি জটিলতা। সূত্রের খবর একটি হেয়ার কেয়ার তেল উৎপাদক সংস্থার পক্ষ থেকে আলিপুর কমার্শিয়াল আদালতে মামলা করা হয়েছে। কোম্পানির অভিযোগ টেকো ছবির ট্রেলরে দেখানো হয়েছে একটি কোম্পানির তেল মেখে নায়ক ঋত্বিকের মাখার চুল সব উঠে গিয়েছে।

আইনি গেরোয় মুক্তি আটকালো ঋত্বিকের টেকো-র

যে তেলের বোতালটি ওই দৃশ্যে দেখানো হয়েছে তার সঙ্গে অভিযোগকারী কোম্পানির মাথার তেলের বোতলের মিল রয়েছে। সেকারণে কোম্পানির অভিযোগ এতে তাঁদের কোম্পানি ক্ষতিগ্রস্ত হবে। তাই ছবির মুক্তির স্থগিতাদেশের পাশাপাসি ট্রেলর না দেখানোর আবেদন জানায় ওই সংস্থা।

সেই কোম্পানির আবেদনের প্রেক্ষিতেই আলিপুর কমার্শিয়াল কোর্টের বিচারক শ্রীকুমার গোস্বামী ছবির ট্রেলার দেখানো আর মুক্তি আপাতত স্থগিত রাখার নির্দেশ দিয়েছেন। এমনকী ইউটিউবেও যাতে সেটা বন্ধ করে দেওয়া হয় তারও নির্দেশ দিয়েছেন তিনি। কাজেই এই নতুন আইনি জটিলতা কাটিয়ে না ওঠা পর্যন্ত ছবির মুক্তি সম্ভব নয়।

এর আগে ছবির বিষয় নিয়েও আইনি জটিলতায় জড়িয়েছিলেন ছবির পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়। অনেক আইনি জটিলতা পেরিয় ছবির শ্যুটিং শেষ করলেও মুক্তির আগে ফের নতুন বিপত্তি। অনিশ্চিত হয়ে পড়েছে ঋত্বিক চক্রবর্তী অভিনীত 'টেকো'-ছবির মুক্তি।

সৃজিতের ফেলুদা কে? সৃজিতের ছবির গানেই উত্তর বুঝিয়ে দিলেন প্রযোজক, লাস্ট ল্যাপে পিছিয়ে অনির্বাণ?

English summary
Ritwik Chakrobory film teko faces legal notice
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X