• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হিন্দি সিনেমা দিয়ে করোনার পর অভিনয়ে ফিরছেন ঋতুপর্ণা, বিপরীতে কে?

  • |

করোনা পরবর্তী সময়ে ১০ মাস পর অভিনয়ে ফিরতে চলেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। মঙ্গলবার এই নিয়েই সাংবাদিক বৈঠক হয়ে গেল। হিন্দি সিনেমা 'সল্ট'-এ অভিনয় দিয়ে 'লাইট ক্যামেরা অ্যাকশন'-এর সামনে হাজির হচ্ছেন ঋতুপর্ণা। মঙ্গলবার সল্টের শুভ মহরত হয়ে গেল।

হিন্দি সিনেমা দিয়ে করোনার পর অভিনয়ে ফিরছেন ঋতুপর্ণা, বিপরীতে কে?

এই সিনেমায় ঋতুপর্ণার বিপরীতে অভিনেতা চন্দন রায় সান্যালকে দেখা যাবে। আশ্রম থেকে কালি ২, হিন্দি ওয়েব সিরিজে অভিনয় করে জনপ্রিয় হয়েছেন চন্দন রায় সান্যাল। হিন্দি ওয়েব সিরিজে তিনি এখন নিয়মিত মুখ হয়ে উঠেছেন। এবার ঋতুপর্ণার সঙ্গে তিনি স্ক্রিন শেয়ার করবেন। শঙ্কর চরিত্রে অভিনয় করছেন চন্দন।

ছবিতে মায়ার ভূমিকায় ঋতুপর্ণা সেনগুপ্ত। এই শঙ্কর ও মায়ার প্রেম নিয়েই গল্প এগোবে। আদৌতে মায়া অর্থাৎ ঋতুপর্ণা, শঙ্কর অর্থাৎ চন্দন রায় সান্যালের বসের গার্লফেন্ড। তাঁর সঙ্গে প্রেমের ইনিংস কীভাবে এগোচ্ছে সেই দেখতেই হলে ছুটতে হবে।

সিঙ্গাপুর থেকে কলকাতায় ফিরে, শুভ মহরতে হাজির ছিলেন ঋতুপর্ণা। করোনা পরবর্তী সময়ে ১০ মাস পর কাজে ফিরে উচ্ছ্বসিত অভিনেত্রী। আনকনভেনশনাল প্রেমের গল্পে নিজের চরিত্র নিয়েও অভিনেত্রী বেশ উত্তেজিত। সাংবাদিকদের মুখোমুখি হতে, সেই ছবিটাই ধরা পড়ে।

সল্ট সিনেমার পরিচালনার দায়িত্বে সানি রায়। ছবির প্রযোজনায় পি অ্যান্ড পি এন্টারটেইনমেন্ট। এর আগে এই প্রযোজনা সংস্থা 'সোয়েটার' সিনেমাটি উপহার দিয়েছিল।

English summary
Rituparna sengupta set to back in floor for upcoming hindi movie Salt
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X