• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ঋতুপর্ণাকে সাত ঘণ্টারও বেশি জেরা!ইডি দফতর থেকে বেরিয়ে কী বললেন অভিনেত্রী

  • |

বেলা ১২ টার সময় কলকাতায় ইডির দফতরে তিনি ঢুকেছিলেন বৃহস্পতিবার। এরপর থেকে শুরু হয় টলিউড স্টার ঋতুপর্ণা সেনগুপ্তর জেরা পর্ব। রোজভ্যালি চিটফান্ড কাণ্ডে ঋতুপর্ণাকে আর্থিক তছরুপ সংক্রান্ত মামলায় তলব করে ইডি। তারপরই চলে বৃহস্পতিবার ঋতুপর্ণার জিজ্ঞাসাবাদ পর্ব। ১৯ জুলাই অর্থাৎ আজ ইডির দফতরে হাজিরা দেওয়ার কথা টলিউড মেগাস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের।

ঋতুপর্ণাকে সাত ঘণ্টারও বেশি জেরা!ইডি দফতর থেকে বেরিয়ে কী বললেন অভিনেত্রী

এদিকে, বিকেল গড়িয়ে সন্ধের খানিক পর দেখা যায় ইডির দফতর থেকে বেরিয়ে আসছেন ঋতুপর্ণা। ততক্ষণে পার হয়ে গিয়েছে ৭ ঘণ্টারও বেশি সময়। বেরিয়ে এসে তিনি বলেন, 'আমাদের সংস্থাকে একটা চিঠি পাঠানো হয়েছিল। আমার সংস্থার সঙ্গে ওই অভিযুক্ত সংস্থার কিছু কাজ হয়েছিল। সেই সংক্রান্ত প্রশ্ন ছিল। .. 'ঋতুপর্ণা সাফ জানান, প্রশ্নের উত্তরপর্ব তিনি বুঝিয়ে দিয়ে এসেছেন। অভিনেত্রী দাবি করেন। সবছিু সমাধান হয়ে গিয়েছে। আর কোনও সমস্যা নেই।

জানা যায়, রোজভ্যালি কর্তা গৌতম কুণ্ডু জেরায় ই়ডিকে জানিয়েছেন, চুক্তির বাইরে গিয়ে ঋতুপর্ণা বিদেশ ভ্রমণের টাকাও রোজভ্যালির থেকে নিয়েছেন। পাশাপাশ কম মূল্যের কিছু ফিল্ম বাজারদরের চেয়ে বেশি দামে রোজভ্যালিকে বিক্রি করে ঋতুপর্ণার সংস্থা বলেও অভিযোগ শোনা যায়।সেই মর্মেই ডাকা হয়েছিল ঋতুপর্ণাকে।

English summary
Rituparna Sengupta Reacts after her interrogation in ED office.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X