• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সেলুলয়েডে সুচিত্রার 'গহীন হৃদয়', ফিরছে ঋতু-দেবশঙ্কর জুটি, দেখুন ট্রেলার

ফের একবার সুচিত্রা ভট্টাচার্যের কাহিনি অবলম্বনে ফিল্ম, আর তাতে ফের একবার ঋতুপর্ণা-দেবশঙ্কর হালদারা জুটি! এই জুটির কথা উঠতেই মনে পড়ে যায় 'অলীক সুখ' কিংবা 'মুক্তধারা'-ছবিগুলির কথা। তবে সুচিত্রা ভট্টাচার্যের গল্পে অসামান্য অভিনয় দক্ষতায় এই দুই অভিনেতা অভিনেত্রী নিজেদের তুলে ধরেন 'অলীক সুখ' ছবিটিতে। আর ফের একবার সেই সুচিত্রার লেখা উপন্যাস, আর ফের একবার দেবশঙ্কর- ঋতুপর্ণা জুটি। আসছে 'গহীন হৃদয়'।

সেলুলয়েডে সুচিত্রার গহীন হৃদয়, ফিরছে ঋতু-দেবশঙ্কর জুটি, দেখুন ট্রেলার

সেলুলয়েডে সুচিত্রার গহীন হৃদয়, ফিরছে ঋতু-দেবশঙ্কর জুটি, দেখুন ট্রেলার

সম্পর্কের টানাপোড়েন এক বিভৎস বিষয়। যাকে কেন্দ্র করে ঘটে যায় বহু অপরাধ মূলক ঘটনা। কিন্তু সব অপরাধ প্রকাশ্যে আসে না। সম্পর্কের সমস্যা নিয়ে খুনের মতো অপরাধ না করেও , অনেক অপরাধ মনের গভীরে করে ফেলতে হয় অনেককে। যে অপরাধবোধ সারাজীবন তাড়িয়ে বেড়ায় বহুজনকে। আমাদারে আশপাশের দুনিয়ার নানা অপরাধবোধই বিভিন্ন সময়ে ধরা পড়েছে সুচিত্রা ভট্টাচার্যের উপন্যাসে। আর প্রয়াত এই লেখিকার 'গহীন হৃদয়' অবলম্বনে অগ্নিদেবের পরবর্তী ফিল্ম। লঞ্চ হল সিনেমার ট্রেলার। একটি বিশেষ দৃশ্য ছাড়া গোটা ট্রেলারটিই সাদা কালোতে মোড়া।

ঋতুপর্ণা, দেবশঙ্কর হালদার ছাডা়ও ছবিতে অভিনয় করছেন কৌশিক সেন। এছাড়াও রয়েছেন সোহাগ সেন, শঙ্কর চক্রবর্তী, লকেট চট্টোপাধ্যায়। ছবিতে সোহিনী, ভাস্কর, অনুপমের ত্রিকোণ প্রেমের গল্প ধরা পড়েছে । তিনজনের মধ্যের সম্পর্কের চাটানপোড়েনই এই গল্পের মূল উপজীব্য।

English summary
Rituparna To act in a Bengali film based on Suchitra Bhattacharya's Novel Gahin Hriday.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X