• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিদেশে ঋতুপর্ণা, ছেলের পরীক্ষার আগে পড়াশুনোর তালিম দিচ্ছেন অভিনেত্রী

একাধিক ছবি নিয়ে চর্চায় রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। সদ্য মুক্তি পেয়েছে তাঁর ছবি 'গুডনাইট সিটি' । তার আগে মুক্তি পায় তাঁর ছবি 'দৃষ্টিকোণ'। উল্লেখ্য, দৃষ্টিকোণ ছবিটিতে ফের একবার তাঁকে অনস্ক্রিন হতে দেখা গিয়েছে মেগাস্টার প্রসেনজিতের সঙ্গে। ছবিটি বেশ জনপ্রিয়তা পেয়েছে। তাছাড়াও এখন থ্রিলার 'গুডনাইট সিটি' বেশ প্রশংসা পাচ্ছে। এই ব্যস্ততার মধ্যেই এখন সিঙ্গাপুরে অভিনেত্রী।

বিদেশে ঋতুপর্ণা, ছেলের পরীক্ষার আগে পড়াশুনোর তালিম দিচ্ছেন অভিনেত্রী

পরিবারের সকলের সঙ্গে আপাতত সিঙ্গাপুরে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। সঙ্গে রয়েছেন তাঁর স্বামী সঞ্জয়। রয়েছে তাঁর মেয়ে রিষোনা নিয়া, ও ছেলে অঙ্কন ঋষি। মূলত ছেলে মেয়ের গরমের ছুটি পড়তেই বিদেশ পাড়ি দিয়েছেন অভিনেত্রী। তবে সেখানে গিয়ে আর অভিনেত্রী ঋতুপর্ণাকে পাওয়া যাচ্ছে না। সিঙ্গাপুরে আপাতত কড়া মায়ের ভূমিকায় রয়েছেন ঋতু! সামনেই ছেলের পরীক্ষা। তার আগে সেখানে চলছে ছেলে অঙ্কনের পডৃ়াশুনো, আর পরীক্ষার প্রস্তুতি। কড়া হাতে তা সামলাচ্ছেন ঋতু!

উল্লেখ্য, গত ২৫ মে কলকাতা ছেড়েছেন ঋতুপর্ণা ও তাঁর পরিবার। এর আগে তিনি 'দামিনী' ও 'হাউসওয়াইফ' ছবির শ্যুটিং এ ব্যস্ত ছিলেন। ফিরে এসে আবারও অভিনয়ের ব্যস্ত শিডিউলে তাঁকে ঢুকে পড়তে হবে। তবে এখনও পর্যন্ত স্পষ্ট নয়, কবে নাগাদ আসতে পারেন ঋতুপর্ণা।

English summary
Ritu is in Singapore to prepare her son for exams.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X