• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শহরবাসীর মনের অসুখ দূর করতে এবার উদ্যোগ নিলেন ঋতাভরী, চালু করলেন হেল্পলাইন নম্বর

Google Oneindia Bengali News

করোনা ভাইরাসে মহামারিতে ভালো নেই শহর কলকাতা, ভালো নেই এই রাজ্য–দেশ। প্রতিদিন কোনও না কোনও ব্যক্তি তাঁদের প্রিয়জনকে হারাচ্ছেন। খারাপ খবর যেন প্রতিদিনের রোজনামচায় পরিণত হয়েছে। এইরকম পরিস্থিতিতে মন ভালো নেই ঋতাভরী চক্রবর্তীর। তাঁর এই অবস্থার সঙ্গে সঙ্গে তিনি বাকিদেরও অবস্থা বেশ অনুভব করতে পারছেন। মহামারির সময়ে একঘেঁয়ে ঘরবন্দী থাকতে থাকতে রাগ, দুঃখ, হতাশা, একাকীত্বের মতো সমস্যায় যাঁরা রয়েছেন তাঁদের পাশে এসে দাঁড়ালেন ঋতাভরী। এমন এক হেল্পলাইন নম্বর যেখানে বিনামূল্যে অভিজ্ঞ মনোবিদ এবং কাউন্সিলরা কাছ থেকে পরামর্শ নেওয়া যাবে।

Positive Story : ফের এক অভিনব উদ্যোগ গ্রহণ করলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী

শহরবাসীর মনের অসুখ দূর করতে এবার উদ্যোগ নিলেন ঋতাভরী, চালু করলেন হেল্পলাইন নম্বর


ঋতাভরীর এই উদ্যোগের নাম '‌হিল উইথ মি’‌। এখানে শুধু মানসিক সমস্যায় ভুগছেন তাঁরাই ফোন করবেন না, ফোন করতে পারেন তাঁরাও যাঁরা এই করোনা আবহে হতাশা ও আতঙ্কে রয়েছে, কেউ আবার মনের কষ্টে দিন কাটাচ্ছেন কিন্তু বলতে পারছেন না কাউকে। এমন মানুষরাও নির্দ্বিধায় ফোন করতে পারেন। পাবেন মনের কথা বলার সুযোগ, মিলবে পরামর্শ ভালো থাকার তাও বিনামূল্যে। তাই অবশ্যই মনের রোগ দূর করতে ফোন করতে পারেন ১৮০০২০৩৯৮৬৫ নম্বরে, সকাল ১১টা থেকে রাত ৮টার মধ্যে।

ঋতাভরীর বন্ধু রাহুল দাশগুপ্ত এবং সহায়তা ক্লিনিকের সঙ্গে মিলে এই উদ্যোগ অভিনেত্রীর। ঋতাভরী জানিয়েছেন করোনায় সুস্থ থাকার পাশাপাশি মানসিক স্বাস্থ্য নিয়েও ভাবতে হবে। মন ভালো থাকলে শরীর ও ভবিষ্যত সুন্দর থাকবে বলেই মনে করেন অভিনেত্রী। ঋতাভরী মডেলিং ও অভিনয়ের পাশাপাশি বিভিন্ন ধরনের সামাজিক কাজের সঙ্গেও ওতপ্রোতভাবে যুক্ত। সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের অত্যন্ত প্রিয় এই অভিনেত্রী মানুষের পাশে দাঁড়াতে কখনই পিছু পা হন না। মানসিক অবসাদ বা মনের রোগ নিয়ে সম্প্রতি মিমি চক্রবর্তীও সরব হয়েছেন সোশ্যাল মিডিয়াতে।

English summary
Ritabhari Chakraborty started a helpline number to solve mental problems
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X