Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কাশ্মীরের এই অংশকে পাকিস্তানের বলে দাবি ঋষির, প্রত্যুত্তরে সোশ্যাল মিডিয়ায় যা হল

  • Posted By:
Subscribe to Oneindia News

ফের একবার নিজের মন্তব্যের জেরে বিপাকে বলিউড তারকা ঋষি কাপুর। প্রসঙ্গত, জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ফারুক আবদুল্লা এর আগে, মন্তব্য করেন যে, পাক অধিকৃত কাশ্মীরে পাকিস্তানের অংশ,আর কাশ্মীরের ভারতীয় অংশের মানুষ যেন 'আজাদি' নিয়ে আর দাবি না তোলেন। আবদুল্লার সেই সুরে সুর মিলিয়ে , ঋষি কাপুর কাশ্মীর প্রসঙ্গে একটি টুইট করেন। যা নতুন করে বিতর্ক তৈরি করেছে।

কাশ্মীরের এই অংশকে পাকিস্তানের বলে দাবি ঋষির, প্রত্যুত্তরে সোশ্যাল মিডিয়ায় যা হল

[আরও পড়ুন:'পদ্মাবতী'-র মুক্তি আটকাতে এই চরম উদ্যোগ নিল মেওয়ারের রাজ পরিবার, বিতর্ক তুঙ্গে]

টুইটে ঋষি কাপুর দাবি করেন, তিনি ফারুক আবদুল্লার সঙ্গে এক্কেবারে একমত। তিনি বলেন, পাক অধিকৃত কাশ্মীর পাকিস্তানের, আর জম্মু ও কাশ্মীর ভারতের। বিষয়টি যাতে তাড়াতাড়ি মীমাংসা হয়ে যায়, তার জন্য চেষ্টা করার আবেদন জানিয়ে তিনি মজার ছলে কটাক্ষও করেন।

ঋষি কাপুর টুইটে জানান, যে তিনি চান তাঁর সন্তানরাও নিজেদের পূর্বপুরুষদের দেশ দেখুক। এদিকে, ঋষি কাপুরের এই টুইটের প্রেক্ষিতে চরমভাবে তাঁকে ট্রোল করা হয় সোশ্যাল মিডিয়ায়। একের পর এক টুইটে চরমভাষায় আক্রমণ করা হয় ঋষি কাপুরকে।

[আরও পড়ুন:'ঐশ্বর্য সুন্দরী নন', কেন এমন বললেন অভিষেক বচ্চন]

English summary
Actor Rishi Kapoor has stirred controversy after his latest tweet saying that POK is Pakistan's while J&K belongs to India. Kapoor's tweet came after National Conference's leader Farooq Abdullah's statement saying that POK belongs to Pakistan and people on the Indian side should stop talking about 'azadi'.
Please Wait while comments are loading...