• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কাকা ঋষি কাপুরের প্রয়াণে করিশ্মা-করিনা শোকস্তব্ধ! পোস্ট করলেন কিছু বিরল ছবি

  • |

কাপুর পরিবারে প্রবল শোক। এদিন সকালেই ৮:৪৫ মিনিট নাগাদ মুম্বইয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বলিউডের সুপারস্টার ঋষি কাপুর। শোকবিহ্বল পরিবার ঋষি ভক্তদের প্রতি আবেদন জানান যাতে, লকডাউনের নিয়ম ভঙ্গ করে কেউ ভিড় না জমান অভিনেতার মৃত্যুর বার্তা শুনে।

কাকা ঋষি কাপুরের প্রয়ানে করিশ্মা-করিনা শোকস্তব্ধ! পোস্ট করলেন কিছু বিরল ছবি

এদিকে, কাপুর পরিবার শোকস্তব্ধ। সকলেই ফেলে আসা সুখের দিনের কথায় বিহ্বল। অনেকেরই ঋষি কাপুরকে ঘিরে পুরনো ছোট্ট ছোট্ট স্মৃতি মনে পড়ে যাচ্ছে। শোকস্তব্ধ ভাইঝি করিশ্মা কাপুর। ঋষির দাদা রণধীর কাপুরের বড় মেয়ে তথা বলিউডের তামাম অভিনেত্রী করিশ্মা এদিন তাঁর এক ছোট্ট বেলার ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। সেখানে রাজ কাপুরের আদরের নাতনি করিশ্মার সঙ্গে একই ফ্রেমে দেখা যাচ্ছে ঋষি কাপুরকে। কাকার প্রয়াণে এই ছবি পোস্ট করে করিশ্মা লেখেন, ' সবসময় পরিবারের দিকে নজর ছিল। চিন্টু আঙ্কেল তোমার সঙ্গে খাওয়া দাওয়া আর রেস্তোরাঁ নিয়ে আড্ডাগুলো মিস করব।'

ঋষি কাপুর যে ভাইঝিদের সঙ্গে বেশ খোশ মেজাজে আড্ডা মারতেন তা আরও একবার প্রকাশ্য়ে আসে করিশ্মার কথায়। এদিকে করিশ্মার ছোট বোন করিনাও এদিন একটি পোস্ট করেন।

করিনা নিজের পোস্টে লেখেন 'সেরা দুই ছেলে..পাপা আর চিন্টু আঙ্কেল'। উল্লেখ্য ছবিটিতে ছোট্ট ঋষি ও রণধীর কাপুরকে দেখা যায়। এই সমস্ত ছবি পোস্ট করেইআজ কাপুর পরিবার শোকে মুহ্যমান। কাপুর পরিবার ছাড়াও বলিউডের তামাম অভিনেতার মৃত্যুতে শোক জ্ঞাপন করেছেন সলমন থেকে করণ জোহর, অমিতাভ থেকে প্রিয়ঙ্কা চোপড়ারা।

মমতা বন্দ্যোপাধ্যায়কে বেনজির আক্রমণ বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়ের

লকডাউনের মধ্যে দিল্লিবাসী ঋষি-কন্যার মুম্বই পৌঁছনো নিয়ে সংকট! অমিত শাহের মন্ত্রক দিল কোন বার্তা

English summary
Rishi Kapoor death, How Karishma and Kareena Kapoor reacted
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X