• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্যোশিওপ্যাথ চেকলিস্ট শেয়ার করলেন রিচা চাড্ডা, অভিনেত্রীর কটাক্ষ কি কঙ্গনাকে?‌

আন্তর্জাতিক তারকাদের সঙ্গে কঙ্গনা রানাওয়াত নিজেকে তুলনা করার পর সোশ্যাল মিডিয়ায় বলিউডের বিতর্কিত অভিনেত্রীর নাম না করে তাঁকে কটাক্ষ করলেন আর এক বলিউড অভিনেত্রী রিচা চাড্ডা। রিচা সোশ্যাল মিডিয়াতে নারকিসিস্টিক পার্সোনালিটি ডিসঅর্ডার ও স্যোশিওপ্যাথের বিষয়ে দু’‌টি পোস্ট শেয়ার করেন। টুইটার ব্যবহারকারীদের যা দেখে মনে হয়েছে এটা রিচা কঙ্গনাকে উল্লেখ করেই করেছেন।

স্যোশিওপ্যাথ চেকলিস্ট শেয়ার করলেন রিচা চাড্ডা, অভিনেত্রীর কটাক্ষ কি কঙ্গনাকে?‌

মঙ্গলবার কঙ্গনা রানাওয়াত নিজেকে অস্কারজয়ী অভিনেত্রী মেরিল স্ট্রিপ, গাল গ্যাডোট, টম ক্রুজ ও পরে মার্লোন ব্রান্ডোর সঙ্গে নিজের তুলনা করেন। কারোর নাম না নিয়ে রিচা লেখেন, '‌নিরাময়ের প্রক্রিয়া শুরু করার আগে, আমাদের অবশ্যই জানতে হবে যে আমরা কীসের বিরুদ্ধে লড়ছি।’‌ স্যোশিওপ্যাথের চিহ্ন হিসাবে তালিকায় রয়েছে '‌কখনও ক্ষমা না চাওয়া’‌, '‌গল্প বলতে অভিজ্ঞ’‌ এবং 'উচ্চ নৈতিকতার সাথে নিজেকে নায়ক হিসাবে উপস্থাপন করা।’‌। স্যোশিওপ্যাথের অন্যান্য বিশ্লেষণে বলা হয়েছে, এঁরা '‌অসত্য’‌, '‌ধান্দাবাজি’‌ এবং '‌অহংকারী’‌ হয়।

রিচা এর আগে নারকিসিস্টিকের তালিকা শেয়ার করেছিলেন। সেই তালিকায় ছিল, '‌ব্যক্তিগতভাবে যা আচরণ করেন তা জনসমক্ষে অন্যধরনের হয়ে যায়’‌, '‌কল্পনার জগতে বাস করেন যা পর্ন, ফ্লার্টিং, বিষয়াদি এবং সীমাহীন সাফল্য এবং খ্যাতির স্বপ্নকে অন্তর্ভুক্ত করতে পারে’‌, '‌নিজেদের এজেন্ডার খাতিরে সত্যকে না মেনে পরিস্থিতি বদল করতে চায়’‌। এগুলি ছাড়াও বেশ কিছু বিষয় তালিকায় রয়েছে। যদিও রিচা কোনোভাবেই টুইটে কঙ্গনার নাম উল্লেখ করেননি। কিন্তু নেটিজেনরা সঙ্গে সঙ্গে কঙ্গনাকে ট্যাগ করে টুইটে বলেন, '‌এখানে কি আপনার কথা বলছেন’‌?‌ অন্য নেটিজেন আবাব জানিয়েছেন যে কাউকে মানসিক অসুস্থ দেখানে রিচার চরিত্রের বিপরীত দিক তুলে ধরছে। রিচার টুইট এর আগে তাপসী পান্নু রিটুইট করে দুই অভিনেত্রী মিলে সোশ্যাল মিডিয়ায় হামলা করেছিলেন কঙ্গনাকে। ‌

কলকাতা : খালি গায়ে থালা হাতে বেতন বৃদ্ধির দাবিতে মাদ্রাসা শিক্ষকদের প্রতিবাদ মিছিল

প্রশান্ত কিশোরের মতো 'পরামর্শদাতা' আছে বিজেপিরও, নাম নিয়ে জল্পনায় তৃণমূলের হেভিওয়েট

English summary
richa chadha shares signs of sociopath checklist
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X