• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রিয়ার কথায় মাদক কাণ্ডে এবার এনসিবির নজরে সারা আলি–রকুল প্রীত, তলব করা হবে শীঘ্রই

সুশান্ত সিং রাজপুত মৃত্যু কাণ্ডের তদন্তে নেমে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো গ্রেফতার করেছে বলিউড অভিনেত্রী তথা প্রয়াত অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীকে। এই গ্রেফতারের পরই মাদক যোগে বলিউডের কিছু হাই–প্রোফাইল নাম প্রকাশ্যে এসেছে। এনসিবি এই মাদক কাণ্ডের তদন্তে নেমে সারা আলি খান, রকুল প্রীত সিং ও ফ্যাশন ডিজাইনার সিমোন খামবাট্টার নাম পেয়েছে। এনসিবি সুশান্তের গেস্ট হাউস ও পাবনা দাম দ্বীপে হওয়া পার্টির তদন্ত করছে। তবে এনসিবি সূত্রের খবর এখনও সারা, রাকুল বা সিমোনকে এনসিবি কোনও তলব পাঠায়নি।

তিনজনকে শীঘ্রই সমন পাঠানো হবে

তিনজনকে শীঘ্রই সমন পাঠানো হবে

এনসিবির ডেপুটি ডিরেক্টর এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে প্রকাশ করেছেন যে সারা আই খান, সিমোন খামবাট্টা ও রাকুল প্রিতের বিষয়ে তদন্ত চলছে। তবে তিনি নিশ্চিত করে বলেন, ‘‌এখনও তাঁদের কোনও সমন পাঠানো না হলেও খুব শীঘ্রই এনসিবি তাঁদের ডেকে পাঠাবে।'‌

 এইসব পার্টিতে সারাকেও দেখা গিয়েছে বেশ কয়েকবার

এইসব পার্টিতে সারাকেও দেখা গিয়েছে বেশ কয়েকবার

সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে ওই বোটম্যানের বয়ানের বিবৃতি হাতে এসেছে, যিনি সুশান্ত ও অন্যান্যদের মোটরবোটে করে পাবনা দাম দ্বীপে নিয়ে যেতেন। সুশান্তের ফার্মহাউস ও পাবনা দামের বাড়িতে হওয়া পার্টিগুলির ওপর এনসিবির নজর রয়েছে। বিবৃতি অনুযায়ী, সুশান্তের সঙ্গে রিয়া চক্রবর্তী বহুবার এইসব পার্টিতে গিয়েছেন, সারা আলি খানকে এই পার্টিগুলিতে সুশান্তের সঙ্গে ৪-৫ বারই দেখা গিয়েছে। বিবৃতি অনুযায়ী, শ্রদ্ধা কাপুরও এসেছিলেন সুশান্তের সঙ্গে এই পার্টিগুলিতে।

 বুজ–পার্টি হত সুশান্তের ফার্ম হাউসে

বুজ–পার্টি হত সুশান্তের ফার্ম হাউসে

এনসিবির হাতে ধৃত দীপেশ সাওয়ান্ত, স্যামুয়েল মিরান্ডা, শৌভিক চক্রবর্তী ও মাদক পাচারকারী জাইদ বিলাট্রাকেও সুশান্তের সঙ্গে বহুবার অভিনেতার খামার বাড়ির পার্টিতে দেখা গিয়েছে। বিবৃতি অনুযায়ী এই পার্টিগুলির বেশিরভাগই হত বুজ-পার্টি, যেখানে অত্যাধিক পরিমাণে মদ্যপান চলত, এমনকী গাঁজাও খাওয়া হত।

জেরার মুখে রিয়া নাম নেন সারা ও রাকুল প্রিতের

জেরার মুখে রিয়া নাম নেন সারা ও রাকুল প্রিতের

এনসিবির মতে, রিয়া জেরার সময় সারা, সিমোন ও রাকুলের নাম নেন। রিয়ার বয়ানের ভিত্তিতেই এনসিবি তদন্তে নামে। এছাড়াও দ্বীপে হওয়া পার্টিতে আর কারা কারা যেতেন তার ওপরও নজর রাখছে এনসিবি। প্রসঙ্গত, গত ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রার বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় সুশান্তের দেহ। এরপরই বলিউডের স্বজন পোষণ থেকে শুরু করে মাদক যোগ ও পাচারের তত্ত্ব উঠে আসে তাঁর মৃত্যুকে ঘিরে। এনসিবির পাশাপাশি ইডি ও সিবিআইও এই ঘটনার তদন্ত করছে।

Positive Story : এক অন্য পাঠশালা,বয়স্কদের শিক্ষাদানে শিশুরা

'যে থালায় খান, সেই থালাতেই ফুটো করেন', বলিউড-মাদক যোগ নিয়ে জয়া বনাম রবির ধুন্ধুমার তর্ক-বিতর্ক

English summary
rhea named sara ali and rakul preet singh name during ncb interogation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X