India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

Rhea Kapoor and Karan Boolani wedding photos: মেয়ের বিয়েতে ফ্যাশনে মাত করলেন অনিল! বিয়ের অ্যালবাম একনজরে

Google Oneindia Bengali News

১৪ অগাস্ট অনিল কাপুরের জুহুর বাংলোতে বসেছিল ছোট মেয়ে রিয়ার বিয়ের আসর। পেশায় প্রযোজক রিয়া কাপুরের সঙ্গে এদিন পরিচালক করণ বুলানির বিয়ে সম্পন্ন হয়। আর করোনা আবহে ছোট্ট একটি অনুষ্ঠানে পরিবারের অল্প কয়েকজন সদস্য ও বন্ধুবান্ধবদের নিয়ে বিয়ের পর্ব সম্পন্ন হল অনিল কন্যা রিয়ার। তবে ছোট্ট পরিসরেও বিয়ের আড়ম্বরে ক্ষেত্রে কোনও কমতি রাখেননি অনিল। কার্যত মেয়ের বিয়ের রাতে ফ্যাশনের দিক থেকে শো স্টপার হয়ে উঠেছিলন অনিলই!

Rhea Kapoor and Karan Boolani wedding photos: মেয়ের বিয়েতে ফ্যাশনে মাত করলেন অনিল! বিয়ের অ্যালবাম একনজরে

কাপুর পরিবারের বিয়ে আর তাতে তাক লাগনো রূপের ঝলক বা ফ্যাশন স্টেটমেন্ট দেখা যাবে না , তা কি হয়! সোনমের বিয়ের মতোই রিয়ার বিয়েতেও সেই বাজিমাত করে দিলেন বাবা অনিল কাপুর! বলিউডের এই এভার গ্রিন তারকা নীল কুর্তার সঙ্গে ধুতিতেই কার্যত সকলের নজর কেড়ে নিলেন। শুধু তাই নয়,সোনমের বিয়েতে যেভাবে গলায় কয়েক গাছির মালা ছিল, রিয়ার বিয়েতেও নিজের ফ্যাশন স্টেটমন্টে তা রাখলেন অনিল। বিয়ের পর্ব মিটতেই মেয়ের বাবা হিসাবে , নিজে বাংলোর ভিতর থেকে বেরিয়ে এসে বাড়ির সামনে দাঁড়িয়ে থাকা সাংবাদিকদের হাতে মিষ্টির বাক্স তুলে দেন।

স্বামী আন্দ আহুজার সঙ্গে বিয়ের আরে হাজির হন সোনম কাপুর। এদিন সোনাম একটি পেস্তা গ্রিন লহেঙ্গায় নিজেকে সাজিয়ে তোলেন। কাপুর সিস্টার্সদের মধ্যে সোনমের দিকে সকলের নজর ছিল। তাঁর বিয়ের পর কাপুর পরিবারে রিয়ার বিয়েই দ্বিতীয় কোনও জাঁক জমকের অনুষ্ঠান। আর তাতেই তাক লাগানো সোনম। সঙ্গে ছিলেন তাঁর স্বামী আনন্দ আহুজা। কোটি পতি ব্যবসায়ী আনন্দও শেরওয়ানির কায়দায় এদিন নিজের ফ্যাশন স্টেটমেন্ট জাহির করেছেন।

খুড়তুতো বোনের বিয়েতে হাজির হন অর্জুন কাপুর ও অনশুলা কাপুর। বনি কাপুরের প্রথম পক্ষের দুই সন্তান আপাতত মিডিয়ার লাইমলাইট কাড়ছেন। এদিন, কাকা অনিলের পোশকের রঙের সঙ্গে মিল রেখে অর্জুনকেও দেখা গিয়েছে নীল কুর্তাতে। সঙ্গে কাপুর সিস্টার্সদের অন্যতম অনুশলা সেজেছিলেন লাল লহেঙ্গায়।

বিয়ের দিন সকালে হলুদ লহেঙ্গায় অনিল কাপুরের জুহুর বাংলোতে এসে পৌঁছতে দেখা যায়, খুশি কাপুর ও শনায়া কাপুরকে। এই দুই তারকা কন্যাকে ঘিরেও সেখানে ফ্ল্যাশবাল্বের ঝলকানি কিছু কম ছিল না। এদিকে, বিয়ের পর করণ ও রিয়ার প্রথম যে ছবি প্রকাশ্যে আসে, তাতে দেখা যায় যে রিয়ের পরনে রয়েছে লাল চেলি আর করণ পরেছেন সাদা শেরওয়ানি , সঙ্গে রয়েছে লাল ওরনা। এই বিয়েতে ইন্ডাস্ট্রির তাবড় কাউকে দেখা যায়নি যদিও করোনা বিধির কারণে, তবে বিয়ের আসরে আরও একজন শো স্টপারের ভূমিকায় আসেন। তিনি হলেন, জাহ্নবী কাপুর। তিনিও লহেঙ্গার সাজে মাত করে দেন বিবাহ বাসর।

( ছবি সৌজন্য : ভাইরাল ভয়ানি ইনস্টাগ্রাম পেজ)

English summary
Rhea Kapoor and Karan Boolani wedding photos, Rhea Kapoor and Karan Boolani wedding newws, sonam kapoor photos in rhea kapoor's marriage,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X