• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অবশেষে জামিনে মুক্ত রিয়া, কি বলছে বলিউড সেলেবরা

বুধবার অবশেষে বম্বে হাইকোর্ট অভিনেত্রী রিয়া চক্রবর্তীর জামিন মঞ্জুর করল। এক লক্ষ টাকার ব্যক্তিগত বন্ডে তাঁকে জামিন দেওয়া হয়। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে মাদক কাণ্ডের জেরে রিয়াকে গতমাসেই গ্রেফতার করে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো। রিয়া বায়কুল্লা আদালতে ২৮ দিন থেকেছেন। মঙ্গলবারই তাঁকে এনসিবির বিশেষ আদালত ২০ অক্টোবর পর্যন্ত জেলে থাকার নির্দেশ দিয়েছিল। এই রায়কে স্বাগত জানিয়েছেন রিয়ার আইনজীবী সতীশ মানশিন্ডে।

তাপসী পান্নুর টুইট

তাপসী পান্নুর টুইট

অনেক বলিউড সেলেবও হাইকোর্টের এই সিদ্ধান্তকে সমর্থন করেছেন। মালদ্বীপে ছুটি উপভোগ করার মাঝেই তাপসী পান্নু তাঁর টুইটারে বলেছেন, ‘‌আশা করি তাঁর জেলে কাটানো সময়গুলি সুশান্তের মৃত্যুর ন্যায়বিচার চাওয়ার নামে ব্যক্তিগত ও পেশাদার এজেন্ডার লোকেদের অহংকে পূরণ করেছে। প্রার্থনা করব তাঁকে যেন আর জীবনের তিক্ত অভিজ্ঞতার সম্মুখিন না হতে হয়। জীবনে অন্যায় অনেক কিছু হয়, কিন্তু তাতে জীবন শেষ হয়ে যায় না।'‌ আর একটি টুইটে তাপসী বলেছেন, ‘‌এ ধরনের পর্যবেক্ষণের কোনও ভিত্তি নেই বলে জানিয়েছে আদালত। আর এই মেয়েটি সপ্তাহের পর সপ্তাহ জেলে কাটিয়ছে। সংস্কৃতি রক্ষাকারী এবং ন্যায়বিচারের যোদ্ধাদের জন্য ধীরে ধীরে তালি দেওয়া হোক। আমাদের আদালত জানে মর্যাদা আসলে কি।'‌

 স্বরা ভাস্করের টুইট

স্বরা ভাস্করের টুইট

পরিচালক অনুভব সিনহা, হংসল মেহতা, লেখিকা কনিকা ধীলন ও অন্যান্যরা বম্বে হাইকোর্টের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন। অভিনেত্রী স্বরা ভাস্কর লিখেছেন, ‘‌রিয়া জামিন পেয়েছে সময়ের ওপর ভরসা রেখে।'‌ আর একটি টুইটে স্বরা লিখেছেন, ‘এখন তো সিবিআই এবং এইমসও বলে দিয়েছে যে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু আত্মহত্যার জন্য হয়েছে‌, কিছু লোক সরকার প্রদত্ত পুরস্কার ফিরিয়ে দিতে চাইছিল না?‌'‌

রিয়া–শৌভিক সহ গ্রেফতার হয় ১৯ জন

রিয়া–শৌভিক সহ গ্রেফতার হয় ১৯ জন

রিয়া ও তাঁর ভাই শৌভিক সহ ১৯ জনকে এনসিবি গ্রেফতার করে অগাস্ট-সেপ্টেম্বর মাসে মাদক কাণ্ডে জড়িয়ে থাকার কারণে। তবে হাইকোর্ট রিয়ার আবেদন মঞ্জুর করলেও অভিনেত্রীর ভাই শৌভিক ও আবদেল বসিত পরিহারের জামিনের আবেদন মঞ্জুর করেনি।

রিয়াকে বিশ্রাম নিতে বললেন হংসল মেহতা

রিয়াকে বিশ্রাম নিতে বললেন হংসল মেহতা

পরিচালক হংসল মেহতা টুইটে লিখেছেন, ‘‌যাও গিয়ে কিছুদিন বিশ্রাম নাও'‌। লেখিকা কণিকা ধীলন টুইটে লেখেন, ‘‌অবশেষে রিয়া জামিন পেলেন।'‌ এই মামলায় এনসিবি ইতিমধ্যেই বলিউডের বেশ কিছু শীর্ষ অভিনেতা-অভিনেত্রীদের জিজ্ঞাসাবাদ করেছেন। পরবর্তীকালে আরও কিছুজন এনসিবির স্ক্যানারে রয়েছেন।

Positive Story : কলকাতাঃ নারীদের জন্য নিরাপদতম তিলোত্তমা, বলছে এনসিআরবি

শ্যামপুকুরে বিজেপি নেতা খুনে মামলা দায়ের কলকাতা হাইকোর্টে

English summary
rhea finally released on bail what bollywood celebrities are saying
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X