• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মাদক মামলায় একমাস পর জামিন পেলেন রিয়া চক্রবর্তী, ছাড়া পেলেন না ভাই শৌভিক

সুশান্ত সিং রাজপুত মৃত্যুকাণ্ডে মাদক মামলায় বুধবার অভিনেত্রী রিয়া চক্রবর্তীর জামিনের আবেদন মঞ্জুর করল বম্বে হাইকোর্ট। ১ লক্ষ টাকার ব্যক্তিগত বন্ডে এই জামিন মঞ্জুর করা হয়। তবে হাইকোর্ট অভিনেত্রীর ভাই শৌভিক ও আবদেল বসিত পরিহারের জামিনের আবেদন মঞ্জুর করেনি।

জামিন পেলেন অন্যান্যরাও

জামিন পেলেন অন্যান্যরাও

হাইকোর্ট সুশান্ত সিং রাজপুতের রাঁধুনি দীপেশ সাওয়ান্ত ও হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডার জামিনও মঞ্জুর করেছে। তাঁদেরও ৫০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন মিলেছে। সুশান্তকে মাদক দেওয়ার অভিযোগে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো গত ৯ সেপ্টেম্বর গ্রেফতার করে রিয়াকে। তারপর থেকে রিয়ার ঠাঁই হয় বায়কুল্লা আদালতে।

মাদক সিন্ডিকেটের সঙ্গে যুক্ত রিয়া

মাদক সিন্ডিকেটের সঙ্গে যুক্ত রিয়া

সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সম্পর্কে ছিলেন রিয়া চক্রবর্তী। মুম্বইয়ের মাদক সিন্ডিকেটের সঙ্গে রীতিমতো যুক্ত তিনি ও তাঁর ভাই শৌভিক। শৌভিককে এনসিবি ৪ সেপ্টেম্বরই গ্রেফতার করে। রিয়ার জামিনের আবেদন বিশেষ আদালতে খারিজ হওয়ার পর তিনি বম্বে হাইকোর্টে আবেদন জানিয়েছিলেন। মঙ্গলবারই রিয়ার জেল হেফাজতের মেয়াদ বাড়িয়ে ২০ অক্টোবর পর্যন্ত করা হয়।

রিয়ার জামিনের আবেদন

রিয়ার জামিনের আবেদন

রিয়া তাঁর আবেদনে তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগের ভিত্তিতে জানিয়েছিলেন তিনি তাঁর প্রেমিক সুশান্তের জন্য মাদক কিনে আনতেন, যাঁকে গত ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। যদিও রিয়া জানিয়েছেন যে তাঁকে এই মামলায় মিথ্যাভাবে ফাঁসানো হয়েছে।

সিবিআইয়ের তদন্ত

সিবিআইয়ের তদন্ত

অন্যদিকে, সিবিআই এই মামলার আলাদা করে তদন্ত করছে। অভিনেতাকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ায় নাম রয়েছে রিয়া চক্রবর্তী সহ অন্যান্যদের। যদিও সিবিআইয়ের তদন্তে এইমসের চিকিৎসকরা জানিয়ে দিয়েছেন যে সুশান্তের মৃত্যু আত্মহত্যার জন্য হয়েছে। এমনকী সুশান্তের ব্যাঙ্ক অ্যাকাউন্টের ফরেন্সিক অডিটেও রহস্যজনক কোনও লেনদেন পাওয়া যায়নি।

কলকাতাঃ নবান্ন অভিযানকে সামনে রেখে বিজেপি দফতরের পাশে তৈরী হচ্ছে ক্যাম্প

দফায় দফায় বোমাবািজ পাড়ুইয়ে, বিজেপির থানা ঘেরাও কর্মসূচি বানচালের চক্রান্ত তৃণমূলের

English summary
Rhea Chakraborty was granted bail a month later in a drug case, while her brother Shauvik was not released
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X