• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মায়ের ফোন থেকেই রিয়া হোয়াটসঅ্যাপে মাদক নিয়ে কথা বলতেন, জানাল এনসিবি

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় মাদক যোগ থাকায় নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো গ্রেফতার করে প্রধান সন্দেহভাজন রিয়া চক্রবর্তীকে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যম এনসিবির থেকে পাওয়া বিশেষ সূত্রে জানতে পেরেছে রিয়া চক্রবর্তী তাঁর মা সন্ধ্যা চক্রবর্তীর ফোন ব্যবহার করে মাদক সংক্রান্ত চ্যাট চালাতেন।

মায়ের ফোন থেকেই রিয়া হোয়াটসঅ্যাপে মাদক নিয়ে কথা বলতেন, জানাল এনসিবি

এনসিবি ইতিমধ্যেই ওই ফোনটি বাজেয়াপ্ত করেছে এবং তথ্য পুনরুদ্ধারের চেষ্টা করছে। এনসিবি জানিয়েছে, ইডি যখন রিয়াক তাঁর ফোন জমা দিতে বলে তখন রিয়া এই ফোনটি জমা দেয়নি ইডিকে। রিয়ার বাড়ি তল্লাশির সময়ই এনসিবি ফোনটি বাজেয়াপ্ত করে। এই ফোনের মাধ্যমেই রিয়া তাঁর বন্ধু ও অন্যান্যদের সঙ্গে যোগাযোগ রাখতেন। এই ফোনেই রিয়া বভিন্ন হোয়াটসঅ্যাপ গ্রুপেও কথা বলতেন। এই সব গ্রুপের এখন অনেকেই এনসিবির নজরে রয়েছে।

রিয়া চক্রবর্তীর নিজস্ব ফোন ইডি অর্থ তছরূপ তদন্তের জন্য আগেই বাজেয়াপ্ত করেছে। তদন্ত চলাকালীন এই এজেন্সি অভিনেত্রীর বহু চ্যাট প্রকাশ্যে এনেছে। রিয়া হোয়াটসঅ্যাপে জয়া সাহা, শ্রুতি মোদী, স্যামুয়েল মিরান্ডা ও গৌরব আর্যর সঙ্গে কথা বলতেন। সেইসব চ্যাটে সবই মাদক নিয়ে কথা হত। ইডির নজরে পড়ার পরই তা এনসিবিকে জানানো হয় এবং এনসিবি তদন্ত শুরু করে। তিনদিন টানা জিজ্ঞাসাবাদের পর সুশান্তের জন্য মাদকের ব্যবস্থা করে দেওয়ার অভিযোগে রিয়াকে গ্রেফতার করা হয়। তার আগে রিয়ার ভাই শৌভিককে গ্রেফতার করে এনসিবি। মুম্বই সেশন আদালতে রিয়া ও শৌভিক সহ অন্যান্যদের জামিনের আবেদন খারিজ করে দেওয়া হয় শুক্রবার। ২২ সেপ্টেম্বর পর্যন্ত তারা এনসিবি হেফাজতে থাকবেন।

Positive Story : ব্যারাকপুর মহকুমায় চতুর্থ কোভিড হাসপাতালের উদ্বোধন

English summary
rhea chakraborty used her mother phone to chat about drugs
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X