• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রিয়া চক্রবর্তী থেকে দীপিকা পাড়ুকোন, এ বছর নেটিজেনরা সবচেয়ে বেশি খুঁজেছেন যে সব অভিনেত্রীকে

এ বছর করোনা ভাইরাসের পাশাপাশি ইন্টারনেটে নেটিজেনরা খুঁজেছেন এমন ব্যক্তিত্বের সংখ্যা নেহাত কম কিছু নয়। তার মধ্যে বলিউড তারকাদের সবচেয়ে বেশি খোঁজা হয়েছে। এ বছর বিভিন্নভাবে বলিউডের অভিনেত্রীরা নেটিজেনদের আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন। গোটা লকডাউনের সময় এঁদেরকেই সবচেয়ে বেশি খোঁজা হয়েছে। কঙ্গনা রানাওয়াত থেকে রিয়া চক্রবর্তী সহ আরও অনেক অভিনেত্রীকে সবচেয়ে বেশিবার খোঁজা হয়েছে ইন্টারনেটে।

রিয়া চক্রবর্তী

রিয়া চক্রবর্তী

এই তালিকায় সবার প্রথমে যে নামটি রয়েছে তিনি হলেন রিয়া চক্রবর্তী। গত ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই রিয়া চক্রবর্তীর নাম সোশ্যাল মিডিয়ায় বিভিন্নভাবে ঘুরপাক খেতে থাকে। সুশান্তের মৃত্যুর পর থেকে নেটিজেনদের ঘৃণর পাত্র হয়ে ওঠেন তিনি। তাঁর বিরুদ্ধে নানান অভিযোগ ও বিভিন্ন নামে সোশ্যাল মিডিয়ায় ডাকা হতে থাকে রিয়াকে। গত ৮ সেপ্টেম্বর নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো সুশান্তকে মাদক দেওয়ার অভিযোগে তাঁকে গ্রেফতার করা হয়। একমাসের কম সময় বাইকুল্লা জেলে থাকার পর তাঁর জামিন মঞ্জুর করে হাইকোর্ট।

কঙ্গনা রানাওয়াত

কঙ্গনা রানাওয়াত

সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি খবরের শিরোনামে এসেছেন যে বলিউড অভিনেত্রী তিনি হলেন কঙ্গনা রানাওয়াত। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু থেকে শুরু করে বলিউডের স্বজন পোষণ, মাদক কাণ্ড, মহারাষ্ট্র সরকার আর এখন বর্তমানে কৃষক আন্দোলন নিয়েও তাঁর সোশ্যাল মিডিয়ার মন্তব্য নেটিজেনদের চটিয়ে দিতে বাধ্য করছে। ভালোবাসুন বা ঘৃণা করুন, ইন্টারনেটে এখন রাজ করছেন কঙ্গনাই।

‌দীপিকা পাড়ুকোন

‌দীপিকা পাড়ুকোন

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে বলিউড মাদক কাণ্ড যুক্ত হয়ে যাওয়ার পরই দীপিকা পাড়ুকোনের নাম উঠে আসে। নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো অন্যান্য অভিনেত্রীদের সঙ্গে সমন পাঠায় দীপিকা পাড়ুকোনকে। হোয়াটসঅ্যাপ চ্যাটে দীপিকাকে মাদ নিয়ে জিজ্ঞাসাবাদ করতে দেখা যায় তাঁর ম্যানেজারকে।

সানি লিওনি

সানি লিওনি

এই তালিকায় সবচেয়ে বেশিবার খোঁজা ব্যক্তিত্বদের মধ্যে স্থায়ীভাবে নাম রয়েছে সানি লিওনের। অভিনেত্রী গত ছ'‌মাস ধরে লস অ্যাঞ্জেলসে রয়েছেন এবং তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তাঁর স্বামী ও সন্তানদের নিয়ে।

প্রিয়াঙ্কা চোপড়া জোনাস

প্রিয়াঙ্কা চোপড়া জোনাস

কিছু বছর আগেই নিক জোনাসের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তিনি দীর্ঘদিন পর নেটফ্লিক্সের অ্যাকশন ছবি ‘‌উই ক্যান বি হিরোস'‌ ওয়েব সিরিজে ফিরে এসেছেন। এছাড়াও প্রিয়াঙ্কা বেশ কিছু সামাজিক কাজের সঙ্গেও যুক্ত রয়েছেন। প্রিয়াঙ্কা এছাড়াও তাঁর আত্মজীবনী ‘‌আনফিনিশড'‌-এর ওপর লেখালিখি করছেন, যা শীঘ্রই উপলব্ধ হবে।

ক্যাটরিনা কাইফ

ক্যাটরিনা কাইফ

ক্যাটরিনা কাইফ অনেকেরই ফিটনেস প্রেরণা। অনেকেই তাঁর ফিট থাকার রহস্য জানতে ক্যাটরিনাকে সোশ্যাল মিডিয়ায় খুঁজে থাকেন। সম্প্রতি ক্যাটরিনা বলিউডের বেশ কয়েকটি প্রজেক্টে কাজ করছেন।

নেহা কক্কর

নেহা কক্কর

সম্পর্ক ভেঙে যাওয়ার পর আবেগেভরা নেহা কক্করের জীবনে প্রবেশ করেন রোহনপ্রীত সিং। ২০২০ সাল তাই তাঁর জীবনে খুশির বচ। অক্টোবরেই নেহার সঙ্গে বিয়ে হয় রোহনপ্রীতের, যা খুব শীঘ্রই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। দু'‌দিন আগেও নেহার মা হওয়ার খবরের গুজব রটেছিল।

কণিকা কাপুর

কণিকা কাপুর

একেবারেই ভুল কারণের জন্য নেটিজেনরা সবচেয়ে বেশি খোঁজ শুরু করে বলিউড আইটেম গানের গায়িকা কণিকা কাপুরকে। বিদেশ থেকে করোনা ভাইরাস রোগে আক্রান্ত হয়ে দেশে ফেরার পর তিনি কোয়ারেন্টাইনে না থেকে লখনউতে বিভিন্ন পার্টিতে যোগ দেন। তাঁর এই কাণ্ড তাঁকে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের নিন্দার মুখে ফেলে। কণিকাকে ছ'‌বার করোনা টেস্ট করা হয় এবং তাঁর রিপোর্ট সর্বদাই পজিটিভ আসে।

করিনা কাপুর

করিনা কাপুর

লকডাউনের পূর্ণ সুযোগ নিয়ে করিনা কাপুর সগৌরবে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ফিরে আসেন তাঁর দ্বিতীয়বার মা হওয়ার খবর নিয়ে। লকডাউনের সময় করিনা তাঁর দৈনন্দিন জীবনের খুঁটিনাটি, তৈমুর ও স্বামী সইফের ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় ছিলেন এবং লক্ষাধিক ভক্তদের প্রশংসা ও প্রতিক্রিয়া পেয়েছেন।

সারা আলি খান

সারা আলি খান

সুশান্ত মৃত্যু তদন্তের সঙ্গে সঙ্গে নাম উঠে এসেছিল সইফ আলি কন্যা সারা আলি খানের। নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর পক্ষ থেকে তাঁকে ডেকে পাঠানো হয়। তবে এ সবের পাশাপাশি সারা আলি তাঁর মা ও ভাইয়ের সঙ্গে গোয়ায় কাটানো বিভিন্ন মুহূর্তের ছবিও পোস্ট করেন।

কলকাতাঃ মেয়র হেলথ ক্লিনিকের উদ্বোধন করলেন ফিরহাদ, কম খরচায় ডায়ালিসিস

২০২০ সালে করোনা আবহের মধ্যেও যে সব তারকাদের শিশু জন্মেছে

English summary
This year, netizens are searching for these 10 actresses on the internet the most
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X