• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'চৌকিদার আপনি হলে কোনও মহিলা সুরক্ষিত থাকবে না',এমজে আকবরকে তোপ রেনুকার

২০১৪ সালে বিজেপির স্লোগান ছিল 'আব কী বার মোদী সরকার।' ২০১৯ এ সেই স্লোগান পাল্টে গিয়ে দাঁড়িয়েছে 'ম্যায় ভি চৌকিদার'য এই স্লোগানের আওতায় এসে বিজেপির প্রথম সারির একাধিক নেতা নিজের নামের আগে 'চৌকিদার' শব্দটি বসিয়েছেন। প্রধানমন্ত্রী মোদীও একইভাবে নিজের নামের আগে চৌকিদার লিখে রেখেছেন। টুইটারে মোদীর নাম এভাবে পাল্টানোর পর থেকেই সমস্ত বিজেপি নেতারা নিজেদের নাম পাল্টাতে থাকেন। একটা এই প্রচারে যোগ দেন বিজেপির কেন্দ্রীয় মন্ত্রী এম জে আকবরও।

চৌকিদার আপনি হলে কোনও মহিলা সুরক্ষিত থাকবে না, বিজেপি মন্ত্রীকে তোপ রেনুকার

উল্লেখ্য, বিজেপির এই প্রচারে যোগ দেওয়ার কথা জানিয়েছিলেন এম জে আকবার। যাঁর বিরুদ্ধে রয়েছে মহিলা সাংবাদিককে ধর্ষণের মতো গুরুতর অভিযোগ। মিটু আন্দোলনে যখন গোটা বলিউড সামিল,সেই সময় কেন্দ্রীয় মন্ত্রী এম জে আকবরের বিরুদ্ধে শ্লীলতাহানি তথা ধর্ষণের অভিযোগ ওঠে। আর সেই ঘটনার কথা উস্কে দিয়ে এদিন অভিনেত্রী রেনুকা সাহানে টুইট করে এম জে আকবরের উদ্দেশে বলেন,'আপনি চৌকিদার হলে কোনও মেয়েই দেশে সুরক্ষিত থাকবে না।'

উল্লেখ্য, গত বছরের শেষের দিকে নানা পাটেকরের বিরুদ্ধে ফের একবার শ্লীলতাহানির অভিযোগ উস্কে দেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। তারপর থেকে একাধিক অভিনেতা থেকে নেতার বিরুদ্ধে দেশ জুড়ে সরব হন বহু মহিলা। সেই সময়ই নাম উঠে আসে কেন্দ্রীয় মন্ত্রী এমজে আকবরের।

English summary
Renuka Sahane has an epic response to mj akbars mainbhichowkidar tweet.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X