• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুক্তি পেল ‘এবং ছাদ’-এর ট্রেলার, পরিচালনায় শ্রীলেখা মিত্র

Google Oneindia Bengali News

অভিনেত্রী শ্রীলেখা মিত্র অভিনয় ছাড়াও কিন্তু পরিচালনা ও প্রযোজনায় যুক্ত। তাঁর নতুন ছবির নাম 'এবং ছাদ'। সেই ছবির পোস্টার কিন্তু অভিনেত্রী আগেই শেয়ার করেছিলেন। এবার আসন্ন সিনেমার ট্রেলার প্রকাশ্যে এসেছে। তবে, কি নিয়ে সিনেমার গল্প?

মুক্তি পেল ‘এবং ছাদ’-এর ট্রেলার, পরিচালনায় শ্রীলেখা মিত্র

গোটা জীবনের কাহিনী নিয়ে অভিনেত্রী তৈরী করেছেন এই সিনেমা। এক ছাদ ও মনের কথোপনের কথা বলতে চলেছেন তিনি। পোস্টার পোস্ট করার সময় অভিনেত্রী জানিয়েছিলেন যদিও অভিনেত্রীর এটি প্রথম ছবি। ছবিটি শেয়ার করে ক্যাপশানে তিনি লিখেছেন, 'আমার শর্ট ফিল্ম 'এবং ছাদ'-এর টিজার পোস্টার।' অভিনেত্রীর ছবিতে কিন্তু অনুগামীরা অনেক শুভেচ্ছা জানিয়েছেন। অনেক অনুগামীরা লিখছেন, 'বেস্ট অফ লাক', আর অপর অনেকে বলছেন, 'অভিনন্দন।' সেই সঙ্গে অনেকে শুভেচ্ছা জানিয়েছেন।

তাঁর সুদক্ষ অভিনয় কিন্তু সকলের নজর কাড়ে। যদিও তিনি কিন্তু এখন আর শুধুমাত্র অভিনেত্রী নন, তিনি হাত খুলে গল্পও লিখছেন। যদিও এর আগে অভিনেত্রী বেটার হাফ নামে একটা ছবি তৈরী করেছিলেন তিনি। তবে, প্রযোজক হিসাবে কিন্তু এটাই তাঁর প্রথম সিনেমা। এই সিনেমায় অভিনয় করেছেন তিনি।

বলা বাহুল্য, মাঝে মধ্যেই কিন্তু অভিনেত্রীকে নিয়ে চর্চার শেষ থাকে না। তবে তিনি কিন্তু এসবের কিছুতেই পাত্তা দেন না। সোশ্যাল মিডিয়ায় তিনি খুব অ্যাক্টিভ থাকেন। তিনি কিন্তু ভালো খারাপ সব অনুগামীদের শেয়ার করে থাকেন। নেটিজেনদের একাংশই তাঁকে পছন্দ করেন।এক সময় টলিউডে সিনেমা বেশ নাম করেছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তবে এখন সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যে ট্রোলের মুখের পড়তে হয়। তাঁর ভারী চেহারা নিয়ে অনুগামীরা তাঁকে মাঝে মধ্যে কটাক্ষ করতে থাকেন। তবে নিজেকে ফিট রাখতে কখনই পিছিয়ে থাকেন না অভিনেত্রী। তাই তিনি নিয়মিত শরীর চর্চাও করেন। সেই ভিডিও সোশ্যাল মিডিয়াও ভাইরাল হচ্ছে। তাঁর জিম করা একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ইন্টারনেটে একটি ভিডিওতে শেয়ার হয়েছে, সেখানে একটি কালো রঙের জিমের পোশাক পরে শরীর চর্চা করছেন অভিনেত্রী। অনেকেই তাঁকে উৎসাহ দেন। আবার অনেকেই খারাপ মন্তব্য করতে শুরু করে। শুরু হয় সমালোচনার ঝড়। অনেকেই যদিও এই কুমন্তব্যে মাথা ঘামাতে নারাজ অভিনেত্রী।

English summary
released the trailer for ebong cchad this movie is directed by sreelekha mitra
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X