• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‌অবশেষে মুক্তি পেল করোনা যোদ্ধাদের উৎসর্গীকৃত গান ‘‌তেরি মিট্টি’‌, ভিডিও শেয়ার অক্ষয়ের

বিশ্বজুড়ে চলছে করোনা ত্রাস। পৃথিবীর প্রায় বেশির ভাগ দেশেই করোনার শিকার। এই মোকাবিলায় প্রয়োজন প্রচুর আর্থিক সাহায্যের। ইতিমধ্যেই প্রধানমন্ত্রী সরকারের করোনা ত্রান তহবিলে অর্থ অনুদানের আবেদন করেছেন সকলকে। তার ডাকে সাড়া দিয়েছে বলিউডের বিভিন্ন তারকারা এবং দেশের বড় বড় শিল্পপতিরা। দেশের জন্য সাহায্য করার জন্য অক্ষয় কুমারের নাম বার বার উঠে এসেছে। এবারও তার ব্যতিক্রম হল না। বহু প্রতিক্ষার পর অবশেষে অক্ষয়ের ছবি কেশরির '‌তেরি মিট্টি’‌ গানটি অনলাইনে প্রকাশ পেল।

তেরি মিট্টি গান প্রকাশ

করণ জোহারের প্রযোজনায় এই বিশেষ গানটিকে উৎসর্গ করা হয়েছে করোনা যোদ্ধাদের জন্য। যাঁরা দেশের এই মহামারির বিরুদ্ধে অক্লান্ত পরিশ্রম করে চলেছেন। এই বিশেষ গানটি চিকিৎসক ও পুলিশ কর্মীদের উৎসর্গ করা হয়েছে। অক্ষয় কুমার এই গানের ভিডিও তাঁর টুইটারে শেয়ার করে লিখেছেন, ‘‌শুনেছিলাম চিকিৎসকরা ভগবানের রূপ হয়, কিন্তু এই করোনা ভাইরাসের এই যুদ্ধে তাদের দেখেও নিলাম।'‌

গানের শব্দ বদলে করোনা যোদ্ধাদের শ্রদ্ধা

গানের শব্দ বদলে করোনা যোদ্ধাদের শ্রদ্ধা

২০১৯ সালে অক্ষয় কুমারের ছবি কেশরির এই গানের মধ্য দিয়ে স্বাস্থ্যকর্মীদের সম্মান দেওয়ার জন্য বেশ কিছু শব্দ বদল করা হয়েছে। যেমন বলা হয়েছে, ‘‌সরহদ পে জো ওয়ার্রদি খাকি থি, অব উসকা রং সফেদ হুয়া।'‌ ২৩ এপ্রিল এই গানের টিজার শেয়ার করে করণ জোহার লিখেছিলেন, ‘‌আমাদের সুরক্ষিত রাখতে তাঁরা লড়াই করছেন এবং তার জন্য আমরা তাঁদের কাছে চিরকৃতজ্ঞ থাকব। মন থেকে তাঁদের প্রতি শ্রদ্ধা'।

দেশের পাশে দাঁড়িয়েছেন অক্ষয় কুমার

দেশের পাশে দাঁড়িয়েছেন অক্ষয় কুমার

করোনা সঙ্কটে দেশের পাশে বলিউড অভিনেতাদের মধ্যে অক্ষয় কুমার সবচেয়ে বেশি পিএম ত্রাণ তহবিলে দান করেছেন। করোনা যুদ্ধে তিনি প্রধানমন্ত্রীর কেয়ার ফান্ডে দিয়েছেন ২৫ কোটি টাকা। শুধু তাই নয় তিনি এই মহামারির সময় দৈনিক মজুরদের আর্থিক সহায়তাও করেছেন।

মসজিদে নয় বাড়িতে পড়ুন নামাজ: অনুব্রত মন্ডল

করোনা মোকাবিলায় রাজ্য প্রশাসনকে সঙ্গে নিয়ে চলা উচিত কেন্দ্রের, মত বিশেষজ্ঞদের

English summary
The special song from Akshay's 2019 film has the lyrics changed a bit in order to show gratitude towards the health care workers. For example, the first line goes as,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X