• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‘‌রসো‌ড়ে মে কৌন থা’‌, সোশ্যাল মিডিয়ার এই ট্রেন্ডের জবাবে কি বললেন অক্ষয়

আপনি যদি সোশ্যাল মিডিয়ার খুঁটিনাটি খবর রাখেন তবে অবশ্যই জানবেন এখন সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড কোনটা। আর যদি না জানেন তবে আপনাকে জানিয়ে রাখি, সেটা হল '‌রসোড়ে মে কৌন থা’‌। এখন এই সংলাপের সঙ্গে র‌্যাপ অনলাইনে বিশাল ঝড় তুলেছে। প্রসঙ্গত, স্টার প্লাসের একসময়কার জনপ্রিয় ধারাবাহিক '‌সাথ নিভানা সাথিয়া’‌র একটি দৃশ্যের সঙ্গে মিউজিক হারমোনি যুক্ত করেছেন যশরাজ মুখাটে। যা কয়েক ঘণ্টার মধ্যেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায় এবং ট্রেন্ড হতে বেশি দেরি নেয়নি। এই ট্রেন্ডের ছোঁয়া পড়েছে বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারের ওপরও। তিনি '‌রসোড়ে মে কৌন থা’‌র দারুণ মজার এক প্রতিক্রিয়া দিলেন।

রসো‌ড়ে মে কৌন থা মিমে গা ভাসালেন অক্ষয় কুমার

সম্প্রতি অক্ষয় কুমার অ্যাডভেঞ্চারস বেয়ার গ্রিলসের সঙ্গে '‌ইনটো দ্য ওয়াইল্ড উইথ বেয়ার গ্রিলস’‌–এর শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। তিনি সেই শুটিংয়ের একটি ছবি টুইটে পোস্ট করে লেখেন, '‌রসোড়ে মে বিয়ার থা। কেউ বলতে পারবেন তিনি কি রান্না করছেন?‌’‌ অক্ষয় একটি ছবিও পোস্ট করেন, যেখানে বেয়ার গ্রিলসকে দেখা যাচ্ছে জঙ্গলের মধ্যে তিনি রান্না করছেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও দক্ষিণী মেগাস্টার রজনীকান্তের সঙ্গে জুটি বেধে দেশের দর্শকদের বিনোদনের সেরা উপহার দেওয়ার পর বেয়ার গ্রিলস এবার তাঁর এই শোয়ে অক্ষয় কুমারের সঙ্গে পরবর্তী পর্বের শুটিং শুরু করেছেন। এই শোয়ের প্রিমিয়ার হবে এ বছরের ১১ সেপ্টেম্বর।

গত বছরের অগাস্টে নরেন্দ্র মোদীকে বেয়ারের সঙ্গে বনে জঙ্গলে ঘুরে বেড়াতে দেখা যায়। যা সোশ্যাল মিডিয়ায় দারুণভাবে ট্রেন্ড হয়। এর আগে বেয়ারের এই শোয়ে দেখা গিয়েছিল বারাক ওবামা, কেট উইন্সলেট, রজার ফেডারার, জুলিয়া রবার্টস সহ অন্যান্যদের।

এ বছরের মার্চে রজনীকান্তকে বেয়ার গ্রিলসের শোয়ে দেখা গিয়েছিল। তিনি কর্নাটকের বান্দিপুর ব্যাঘ্র সংরক্ষণ ও জাতীয় পার্কে শুটিং করেছিলেন। বেয়ার গ্রিলস তাঁর শোয়ে দেখান জঙ্গলে চূড়ান্ত সাংঘাতিক পরিস্থিতিতেও কীভাবে বেঁচে থাকা যায়।

English summary
After Narendra Modi and Rajinikanth, Akshay Kumar is shooting with Bear Grills
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X