• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জিজ্ঞাসাবাদের সময় বউয়ের পাশে থাকতে চাই, এনসিবিকে আবেদন রণবীর সিংয়ের

মাদক কাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো সমন পাঠিয়েছে বলিউডের শীর্ষ অভনেত্রী দীপিকা পাড়ুকোনকে। বৃহস্পতিবার তাঁর এনসিবি দপ্তরে আসার কথা থাকলেও তিনি গোয়াতে থাকার জন্য হাজিরা দিতে পারেননি। বৃহস্পতিবারই চাটার্ড বিমানে করে দীপিকা ও তাঁর স্বামী রণবীর সিং গোয়া থেকে মুম্বই ফিরে আসেন এবং বিমানবন্দর থেকেই তাঁদের ওপর সাংবাদিক ও ফটোগ্রাফাররা হামলে পড়েন। সুশান্ত কাণ্ডের মৃত্যু রহস্যে মাদক যোগে দীপিকা ছাড়াও উঠে এসেছে বলিউডের বহু এ–তালিকাভুক্ত অভিনেতা–অভিনেত্রীদের নাম।

জিজ্ঞাসাবাদের সময় বউয়ের পাশে থাকতে চাই, এনসিবিকে আবেদন রণবীর সিংয়ের

শুক্রবার দীপিকার এনসবির দপ্তরে হাজিরা দেওয়ার কথা থাকলেও তা একদিন পিছিয়ে যায়। সূত্রের খবর, এই পরিস্থিতিতে স্ত্রীকে কোনওভাবেই একা ছেড়ে দিতে রাজি নন রণবীর। তিনি এনসিবির কাছে আর্জি জানিয়েছেন যে দীপিকাকে জিজ্ঞাসাবাদ করার সময় তিনি তাঁর সঙ্গে থাকতে চান। রণবীর তাঁর আবেদনে জানিয়েছেন যে দীপিকা এখন উদ্বেগ সংক্রান্ত মানসিক অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছেন এবং মাঝে মাঝেই আতঙ্কিত হয়ে পড়ছেন, তাই তাঁকে কি দীপিকার সঙ্গে থাকা অনুমতি দেওয়া যায়। রণবীর আরও জানিয়েছেন যে তিনি যেহেতু আইন মেনে চলা এক নাগরিক এবং তিনি এও জানেন যে কাউকে জিজ্ঞাসাবাদ করার সময় থাকতে নেই, তা সত্ত্বেও তিনি এনসিবি দফতরের ভেতরে ঢোকার অনুমতি চাইছেন। তবে রনবীরের এই আবেদন পাওয়ার পর এনসিবি এখনও কোনও সিদ্ধান্ত নেয়নি।

২০১৭ সালের হোয়াটসঅ্যাপ চ্যাট পুনরুদ্ধার করে মাদক আলোচনায় দীপিকা পাড়ুকোনের নাম উঠে আসে। তিনি তাঁর ম্যানেজার করিশ্মা প্রকাশের সঙ্গে হ্যাশ নিয়ে আলোচনা করছিলেন। এই চ্যাট প্রকাশ্যে আসার পর কেওয়ান ট্যালেন্ট ম্যানেজমেন্টের কর্মী জয়া সাহা জানান যে তিনি শ্রদঠদা কাপুর, মধু মান্তেনা ও অন্যান্যদের জন্য সিবিডি তেলের বন্দোবস্ত করে দিতেন। এনসিবি এইসব সেলেবদের ওপর কড়া নজর রেখেছে। শনিবার দীপিকা পাড়ুকোনকে জিজ্ঞাসাবাদ করবে এনসিবি। দীপিকার পাশাপাশি সারা আলি খান, শ্রদ্ধা কাপুরকেও জিজ্ঞাসাবাদ করা হবে।

কলকাতা : লকডাউনে বন্ধ স্কুলে জন্মাচ্ছে ডেঙ্গুর লার্ভা, কড়া পদক্ষেপ কলকাতা পুরসভার

ভারত বনধ ঘিরে করোনার আবহে দেশ জুড়ে নিরাপত্তা আঁটোসাটো, বিভিন্ন রাজ্যের পরিস্থিতি একনজরে

English summary
ranveer singh seeks ncb approval to accompany with his wife deepika
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X