• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হাতে গাজরের হালুয়া, ভক্তের সঙ্গে ‘‌পাওরি হো রহি হ্যায়’‌ ট্রেন্ডে এবার রণবীর সিংও

এবার '‌পাওরি হো রহি হ্যায়’‌ ট্রেন্ডে গা ভাসালেন বলিউড অভিনেতা রণবীর সিং। ইন্টারনেটে ছড়িয়ে পড়া ওই ভিডিওতে দেখা গিয়েছে অভিনেতা গাজরের হালুয়া উপভোগ করার সময় তাঁর এক ভক্তের সঙ্গে এই ট্রেন্ডে মেতেছেন।

হাতে গাজরের হালুয়া, ভক্তের সঙ্গে ‘‌পাওরি হো রহি হ্যায়’‌ ট্রেন্ডে এবার রণবীর সিংও

ভিডিওতে দেখা গিয়েছে রণবীরের পরনে রয়েছে অদ্ভুত পোশাক, তিনি বলছেন, '‌ইয়ে হামারা গাজর কা হালুয়া হ্যায়, ইয়ে হাম হ্যায় অউর ইহা পে পাওরি হো রহি হ্যায়।’‌ রণবীরের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় তাঁর অনেক ভক্তই শেয়ার করেছেন।

রণবীরের কিছুদিন আগেই দীপিকা পাড়ুকোনও এই '‌পাওরি হো রহি হ্যায়’‌ ট্রেন্ডে গা ভাসান। তাঁর পোস্টে তিনি নিজের ছোটবেলার একটি ছবি পোস্ট করেন, যেখানে তিনি কাঠের ঘোড়ার ওপর বসে রয়েছেন। মিমে তিনি বলেছেন, '‌ইয়ে হাম হ্যায়, ইয়ে হামারা ঘোড়া হ্যায় অউর ইয়ে হামারি পাওরি হো রহি হ্যায়।’‌ এই মিমের ক্যাপশনে দীপিকা লিখেছেন, '‌এটা কে তৈরি করেছে’‌?‌

সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল হয়েছে পাক তরুণী দানানির মোবিন ও যশরাজ মুখাটের দারুণ ম্যাশঅ্যাপ '‌পাওরি হো রহি হ্যায়’‌, বিগত কয়েকদিন যাবৎ ঝড়ের গতিতে এই '‌পাওরি হো রহি হ্যায়’‌ ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়াতে।

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনকে একসঙ্গে বড় পর্দায় দেখা যাবে '‌৮৩’‌ সিনেমাতে। কিছুদিন আগেই এই ছবির মুক্তির দিন ঘোষণা করা হয়। এ বছরের ৪ জুন ছবিটি মুক্তি পাবে। দীপিকা পাড়ুকোন এই ছবিতে কপিল দেব তথা রণবীর সিংয়ের স্ত্রী রোমি দেবের ভূমিকায় অভিনয় করেছেন। ১৯৮৩ সালে ভারতীয় ক্রিকেট দলের বিশ্বকাপ জয়ের কাহিনী নিয়ে এই ছবি তৈরি হয়েছে।

রাকেশ সিংয়ের আগাম জামিন খারিজ করল হাইকোর্ট, বাড়িতে পৌঁছালো বিশাল পুলিশ বাহিনী

বিবাহবিচ্ছেদেন নোটিশ পাইনি, জানালেন নুসরত জাহান

English summary
ranveer singh says pawri ho rahi hai while relishing gajar ka halwa
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X