• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দীপিকা-রণবীরের বিয়ে কি বিদেশেই হচ্ছে ! গুঞ্জন চরমে

খাতায় কলমে বসন্ত চলে গেলেও বলিউডে এখন বসন্তের হাওয়া ঘুরপাক খাচ্ছে। অনুষ্কা, শ্রীয়া সরণদের বিয়ের পর সোনম বাঁধা পড়তে চলেছেন সাতপাকে। আর তার পরই ডিসেম্বরে বলিউডের অন্যতম হাইপ্রোফাইল বিয়ে! সূত্রের খবর অনুযায়ী এবছরের ডিসেম্বরেই বিয়ে করতে চলেছেন দীপিকা রণবীর। মুখে এনিয়ে দুই তারকা যা কিছুই বলুন না কেন, এবছরই তাঁদের বিয়ে!

দীপিকা-রণবীরের বিয়ে কি বিদেশেই হচ্ছে ! গুঞ্জন চরমে

মুম্বই ও বেঙ্গালুরুতে দিপীকা ও রণবীরের বিয়ের প্রস্তুতি বেশ জোর কদমে এগোচ্ছে। বিভিন্ন বিদেশি ডেস্টিনেশন থেকে শপিং করে যাচ্ছেন দীপিকাও। এদিকে শোনা যাচ্ছে, শুধু বিয়ের বাজারই নয়, বিয়েটাও বিদেশেই করতে চলেছেন দীপ-বীর। তবে অনুষ্কার মতোই বিদেশে এই বিয়ে নিয়ে মুখে কুলুপ এঁটেছেন দুই তারকা ও তাঁদের পরিবার। বিয়ের অনুষ্ঠানে দীপিকা ও রণবীরের ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুরা থাকছেন। বিয়ের দিন মিডিয়ার ফ্ল্যাশবাল্বের ঝলকানির কাছ থেকে দূরে থাকতেই দীপিকা ও রণবীরের এমন সিদ্ধান্ত।

তবে ঠিক কোন জায়গাকে বিয়ের আসরের গন্তব্য় বলে বেছে নিয়েছেন দীপিকা ও রণবীর তা জানা যায়নি। তবে মুম্বই ও বেঙ্গালুরুতে দুটি আলাদা রিসেপশন হবে বলে খবর। কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে দীপিকা স্পষ্ট করে দিয়েছেন যে, তিনি সংসার ও বিয়ের বিষয়ে আগ্রহী। তবে কবে তিনি ঘরনী হতে চলেছেন রণবীরের তা জানাননি।

English summary
Ranveer Singh and Deepika Padukone to have an international marriage destination, question on air.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X