• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

নিজের মেয়ে কোয়েলকেই সিনেমা থেকে বাদ দিতে চেয়েছিলেন রঞ্জিত মল্লিক, কারণ জানলে অবাক হবেন

Google Oneindia Bengali News

বলিউড, টলিউড ইন্ডাস্ট্রিতে বিতর্ক থাকবে না সেটা হতে পারে না। এমন অনেক অভিনেতা অভিনেত্রী আছেন যারা নিজের সন্তানের থেকেও কিন্তু কাজকে বেশি ভালোবাসেন। এমনই একজন হলেন একসময়ের বিখ্যাত অভিনেতা রঞ্জিত মল্লিক। তাঁর কন্যা কোয়েল মল্লিক কিন্তু এখন টলিউডের বেশ জনপ্রিয় মুখ। তাঁর অর্ধেক সিনেমাই কিন্তু সুপারহিট। তবে, অভিনেত্রী যখন সিনেমায় নামেন তখন কিন্তু বাবাই তাঁর ওপর ভরসা রাখতে পারেনি।

অভিনেতা পরিচালককে কী বলেছিলেন

অভিনেতা পরিচালককে কী বলেছিলেন

একবার রঞ্জিত মল্লিক বিখ্যাত পরিচালক হরনাথ চক্রবর্তীকে নিজের সম্পর্কে বলেছিলেন, হর দু'একদিন ওর শুটিং দেখে, ওকে বাদ দিয়ে নতুন নায়িকাকে নিয়ে নিবি। দুদিন পরে পরিচালক রঞ্জিত মল্লিককে বলেছিলেন তুমি পেও না দাদা একদম। আমি ওকে দেখে নিয়েছি।

 বাবার কথায় কষ্ট পেয়েছিল কোয়েল!

বাবার কথায় কষ্ট পেয়েছিল কোয়েল!

কিন্তু বাবার কথা জানতে পারে মনে মনে খুব কষ্ট পেয়েছিল মেয়ে কোয়েল। তখন সে তাঁর বাবাকে বলেছিল, সবাই তো তাঁর ছেলেমেয়েকে সাহায্যও করে। কিন্তু তুমি আমাকে কাজ দিতে বারণ করছো! তবে বাবার এই গভীর ভয়কে কাটিয়ে দিয়ে আজ কোয়েল মল্লিক একজন সফল নায়িকা।

 তবে আজ বাবা মেয়ে নিয়ে আশাবাদী

তবে আজ বাবা মেয়ে নিয়ে আশাবাদী

আজ কিন্তু বাবা মেয়ে কোয়েলকে বেশ গর্ব করেন। কারণ তাঁর সুদক্ষ অভিনয় দেখে। তবে এক সাক্ষাৎকারে অভিনেতা জানান, আমার কিন্তু সিনেমা করা নিয়ে কোনও আপত্তি কোনদিনই ছিল না। শুধু ভয় ছিল। যদি ও ছবিতে সফল না হয় তাহলে ওর মনের চাপ বাড়বে। আর সেই সঙ্গে প্রযোজকের অনেক টাকার ক্ষতি হবে।

 এখন মেয়ের সম্পর্কে রঞ্জিত মল্লিকের মত কী

এখন মেয়ের সম্পর্কে রঞ্জিত মল্লিকের মত কী

তবে এখন কিন্তু বাবা মেয়ের সম্পর্কে অন্য সুরে কথা বলেন, তিনি বলেন ওর অভিনয় খুব সুন্দর। খুব পরিশ্রম করে। যদি আরও নিষ্ঠাবান হন তাহলে সাফল্য আসবে আরও।

কেন অভিনেত্রীকে এত পছন্দ ভক্তদের

কেন অভিনেত্রীকে এত পছন্দ ভক্তদের

অভিনেত্রীকে অনুগামীরা এখন বেশ পছন্দ করেন তিনি ওয়েব সিড়িজেও অভিনয় করে থাকেন। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যে নিজের ফটোশ্যুটের ছবি শেয়ার করে থাকেন। তাতে কিন্তু নেটিজেনরা লাইক ও কমেন্টে ভরিয়ে দেন।

English summary
ranjit mallick wanted to exclude his daughter koyel from the movie
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X