• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

৪৩তম জন্মদিনের দিন বড় ঘোষণা করলেন অভিনেত্রী রাণি মুখার্জি

৪৩তম জন্মদিনের দিন বড় ঘোষণা করলেন অভিনেত্রী রাণি মুখার্জি
Google Oneindia Bengali News

নিজের ৪৩তম জন্মদিনের দিন অভিনেত্রী রাণি মুখার্জি ঘোষণা করলেন তাঁর পরবর্তী প্রজেক্টের কথা। রাণির নতুন ছবির নাম '‌মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’‌। এক মায়ের পুরো দেশের বিরুদ্ধে লড়াইয়ের অব্যক্ত কাহিনী এটি বলে বর্ণনা করা হয়েছে।

৪৩তম জন্মদিনের দিন বড় ঘোষণা করলেন অভিনেত্রী রাণি মুখার্জি


এমমে এনটারটেইনমেন্ট ও জি স্টুডিও প্রযোজনায় এই নতুন সিনেমাটি তৈরি হচ্ছে। ২০১৯ সালে মর্দানি ২–এর পর রাণি মুখার্জির এটি প্রথম ছবি। রাণি এখন অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন তাঁর হিট ছবি বান্টি অউর বাবলির সিক্যুয়েলের মুক্তির। ২৩ এপ্রিল মুক্তি পেতে চলেছে এই ছবি। রাণি মুখার্জি বলেন, '‌সত্যিই গুরুত্বপূর্ণ এই সিনেমার ঘোষণার চেয়ে আজ আমার জন্মদিন উদযাপনের আর ভাল উপায় আর কিছু হতে পারে না। গত ২৫ বছরে আমার কর্মজীবনে আমি চেষ্টা করেছি বিশেষ ও তাৎপর্যপূর্ণ ছবিতে অভিনয় করার। আমি আমার কেরিয়ার শুরু করি রাজা কি আয়েগি বারাত ছবি দিয়ে, যা একটি নারী কেন্দ্রীক সিনেমা এবং আমার ২৫ বছরের কর্মজীবনে আমি এমন একটি সিনেমার ঘোষণা করছি যা সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে লড়াই করতে এক মহিলাকে সংকল্পবদ্ধ হতে দেখা যায়।’‌

অভিনেত্রী জানিয়েছেন যে এটি একটি সত্য ঘটনা অবলম্বন করে তৈরি হয়েছে এবং সব মায়েদের প্রতি এটি উৎসর্গীকৃত। রাণি জানান যে সিনেমার চিত্রনাট্য অত্যন্ত সুন্দর, দীর্ঘকাল তিনি এ ধরনের চিত্রনাট্য পড়েননি। অভিনেত্রী জানান যে ছবির শুটিং শীঘ্রই শুরু করে দেওয়া হবে।

English summary
rani mukerji unveils new project on 43rd birthday mrs chatterjee vs norway
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X