• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‘‌জয়েশভাই জোরদার’‌–এর ফার্স্ট লুকে গুজ্জির ভূমিকায় রণবীর

'‌পদ্মাবত’‌, '‌সিম্বা’‌, এবং '‌গল্লি বয়’‌। পরপর হিট ছবি দেওয়ার পর ক্লান্ত হয়ে পড়েননি রণবীর সিং, বরং দ্বিগুণ উৎসাহ নিয়ে তিনি তাঁর পরবর্তী ছবির সঙ্গে হাজির হয়ে গিয়েছেন। কিংবদন্তী ক্রিকেটার কপিল দেবের বায়োপিক '‌৮৩’‌–র শুটিং শেষ হওযার পর রণবীরকে ফের দেখা যাবে যশ রাহ ফিল্মসের ব্যানারে '‌জয়েশভাই জোরদার’‌ ছবিতে। সিনেমার নাম শুনেই বোধা যাচ্ছে এখানে রণবীরকে গুজরাটি জয়েশভাই জোরদারের ভূমিকায় দেখা যাবে। এই ছবিরই ফার্স্ট লুকে দেখা গেল রণবীরকে।

‘‌জয়েশভাই জোরদার’‌–এর ফার্স্ট লুকে গুজ্জির ভূমিকায় রণবীর

বুধবার অভিনেতা তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে '‌জয়েশভাই জোরদার’‌–এর ফার্স্ট লুক প্রকাশ করেন তাঁর অনুগামীদের জন্য। তিনি লিখেছেন, '‌জয়েশভাই হল একদম জোরদার’‌। এর সঙ্গে তিনি তাঁর ছবিও পোস্ট করেছেন। ছবিতে রণবীর গুজরাটি ব্যক্তির ভূমিকায় অভিনয় করছেন, যিনি তাঁর পেছনে থাকা মহিলাদের সুরক্ষা দিচ্ছেন। এই ছবিতে রণবীরকে একটু স্বাস্থ্যবান লাগবে।

কারণ এই ভূমিকার জন্য তাঁকে ওজন বাড়াতে হয়েছে। ছবিটির লেখক–পরিচালক দিব্যাং ঠক্করের এটা প্রথম ছবি। গোটা ছবিটিতে রয়েছে রসাত্মক বোধ। যা দর্শককে হাসতে বাধ্য করবে। রণবীর সিংয়ের পরবর্তী ছবি করণ জোহারের '‌তখত’‌, যেখানে বহু অভিনেতাদের দেখা যাবে।

English summary
In the picture, Ranveer Singh is seen as a Gujarati man who is trying to protect the women standing behind him
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X