ফিল্ম 'ব্রহ্মাস্ত্র' ঘিরে ইজরায়েলে কতটা জমল আলিয়া-রণবীরের কেমিস্ট্রি! দেখুন ছবি

  • Posted By:
Subscribe to Oneindia News

আলিয়া ভট্ট অনেক আগেই স্বীকার করে নিয়েছিলেন যে তিনি রণবীর কাপুরের ফ্যান, তথা তাঁর সঙ্গে কাজ করেত আগ্রহী। আর আলিয়ার এই ইচ্ছাকে বাস্তাবে রূপ দিল করণ জোহারের ধর্মা প্রোডাকশন ও পরিচালক অয়ন মুখোপাধ্যায়। অয়নের ছবি 'ব্রহ্মাস্ত্র'-এর জন্য় আপাতত রণবীরের সঙ্গে শ্যুটিং -এ ব্যাস্ত আলিয়া । ছবির গোটা টিম আপাতত ইজরায়েলে। দেখে নেওয়া যাক শ্যুটিং এর কিছু ছবি।

সুপারহিরো রণবীর!

সুপারহিরো রণবীর!

অয়নের এই ছবিতে নয়া অবতারে দেখা যাবে রণবীর কাপুরকে। 'পাশের বাড়ির ছেলে'-র ইমেজ ছেড়ে এবার তিনি সুপার হিরো। আর সেই নিয়েই আপাতত আলিয়ার সঙ্গে ছবির ওয়ার্কশপ , রিহ্যার্সালে ব্যাস্ত রণবীর কাপুর।

তিনমূর্তী

তিনমূর্তী

ছবির শ্যুটিং এর ফাঁকে ফাঁকে , পরিচালক অয়নের সঙ্গে বেশ খুনশুটির মেজাজে রয়েছেন আলিয়া ও রণবীর। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন প্রযোজক করণ জোহার।

 আলিয়ার পোস্ট

আলিয়ার পোস্ট

তেল আভিভ-এ ছবির শ্যুটিং এর প্রস্তুতির ফাঁকে দেখা গেল আলিয়া ও রণবীরের ব্যাস্ততা। সঙ্গে ছিলেন পরিচালকও। আর সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করেন আলিয়া ভট্ট।

ছবিতে কোন লুক-এ দেখা যাবে রণবীর-আলিয়াকে

ছবিতে কোন লুক-এ দেখা যাবে রণবীর-আলিয়াকে

এই ছবিতে এক্কেবারে নয়া লুক-এ ধরা দিতে চলেছেন রণবীর কাপুর ও আলিয়া ভট্ট। এ নিয়ে পরিচালক অয়ন জানিয়েছেন, যে এক অভাবনীয় লুক-এ এবার দেখা যাবে এই দুই তারকাকে। ছবিতে রণবীর, আলিয়া ছাড়াও রয়েছেন অমিতাভ বচ্চন।

English summary
Both Ranbir Kapoor & Alia Bhatt are brilliant actors and we almost lost our calm when we heard about their collaboration for Ayan Mukerji's upcoming film, 'Brahmastra'.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.