ফের পর্দায় আসছেন অভিমনেত্রী রাখী , মতি নন্দীর লেখা গল্প নিয়ে তৈরি হচ্ছে ছবি

Subscribe to Oneindia News

ফের একবার পর্দায় আসছেন রাখী । প্রায় দেড় দশক পর আবারও তাঁকে দেখা যাবে স্ক্রিনে। বাঙালি অভিনেত্রীর এই যে ফিল্মটির জন্য রাজি হয়েছেন, সেই ছবিটি তৈরি হচ্ছে বাঙালি পরিচালক মতি নন্দীর লেখা গল্প নিয়ে। গল্পের নাম 'বিজলীবালার মুক্তি' । তবে ওই নামেই ছবিটি তৈরি হবে না।

ফের পর্দায় আসছেন অভিমনেত্রী রাখী , মতি নন্দীর লেখা গল্প নিয়ে তৈরি হচ্ছে ছবি

[আরও পড়ুন:এক্কেবারে আলাদা স্টাইলে 'বৈশাখী' -র শুভেচ্ছা জানালেন অক্ষয়]

মতি নন্দীর লেখা গল্প শুনে আর না বলতে পারেননি রাখী। এই গল্প যদিও খেলা সম্পর্কিত নয়। এক সাংসারিক ভাবনা থেকে লেখা হয়েছে এই কাহিনি। বলিউডে তৈরি হতে চলা এই ছবির নাম 'নির্বাণ'। গল্পে রয়েছে, বিজলীবালা নিঃসন্তান। বাইরের দুনিয়ার সঙ্গে প্রায় তিনি বিচ্ছিন্ন। তাঁর ঘরে কাগজ আসে না, টিভি নেই। ফলে বর্হিবিশ্বের সঙ্গে তাঁর যোগাযোগ বিচ্ছিন্ন। তবে নিজে তিনি বিভিন্ন জনের সঙ্গে মিলে মিশে সংযোগ রক্ষা করেন।

একজন ছাপোষা বাঙালি বাড়ির স্ত্রী বলতে যা বোঝায় বিজলীবালা তাইই। খুবই নিষ্ঠাশীল ধার্মিক এই বিজলীবালা, অন্য কিছুতে না হলেও ধর্মের বিষয়ে তাঁর রক্ষণশীলতা প্রকাশ পায়। এরকমই একজন মানুষ বিজলীর সঙ্গে ঘটনা চক্রে সাক্ষাৎ হয় এক মুসলিম মেয়ের। তারপর থেকে কীভাবে বিজলীবালার ভাবধারায় অদ্ভুত পরিবর্তন আসে, তা নিয়েই গল্প। যদিওছবি নিয়ে এখনই মুখ খুলতে চাইছেন না নির্মাতা সংস্থা ও পরিচালক।

[আরও পড়ুন: শ্রীদেবীর জাতীয় পুরস্কার জেতা কি উদযাপন করবেন না বনি! যা জানালেন প্রযোজক ]

English summary
Rakhi gulzar to get back into film based on Moti Nandi's short story.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.