হাসির খোরাক অতীত, রাজপাল যাদবের জন্য এখন অপেক্ষা করছে কারাগার

Subscribe to Oneindia News

সস্ত্রীক জেলে যেতে পারেন রাজপাল যাদব। এমন সম্ভাবনা তৈরি হয়েছে শনিবার। ঋণ খেলাপের এক মামলায় দোষী সাব্যস্ত হয়েছেন রাজপাল যাদব এবং তাঁর স্ত্রী। বলিউডের অন্যতম জনপ্রিয় কৌতুক চরিত্র রাজপাল। জনি লিভারের প্রকৃষ্ট উত্তরসূরি হিসাবে তাঁকে ধরা হত। 

কি এমন করলেন রাজপাল যে তার এমন হাল হল

দিল্লির এক ব্যবসায়ীর কাছ থেকে রাজপাল যাদব ও তাঁর স্ত্রী রাধা যাদব ৫ কোটি টাকা ঋণ হিসাবে নিয়েছিলেন। পরিচালক ও প্রযোজক হিসাবে একটি ছবি করার জন্য এই অর্থ ঋণ নিয়েছিলেন রাজপাল। ২০১২ সালে 'আতা পাততা লাপাতা' নামে সেই ছবিটা মুক্তিও পায়। কিন্তু, লাভের অঙ্ক গুণতে ব্যর্থ হন রাজপাল। ফলে, ঋণের অর্থ ফেরাতে পারেননি বলিউড-এর এই জনপ্রিয় অভিনেতা। এর আগে বহুবার ঋণখেলাপের এই মামলায় আদালতের সমন পেয়েছিলেন রাজপাল। এমনকী, তাঁকে ২০১৩ সালে ১০ দিনের জন্য তিহার জেলেও যেতে হয়েছিল। কারণ রাজপাল মিথ্যা এফিডেফিট জমা করেছিলেন। ২৩ এপ্রিল রাজপাল ও তাঁর স্ত্রী রাধার সাজা ঘোষণা করবে আদালত। 

কি এমন করলেন রাজপাল যে তার এমন হাল হল

১৯৯৯ সালে বলিউডে চলচ্চিত্র অভিনয়ে অভিষেক রাজপালের। বলিউড চলচ্চিত্রে বরাবরই কৌতুক চরিত্রভিনেতাদের আলাদা একটা স্থান ছিল। জনি লিভারদের পরে নয়ের দশকের শেষে সেই ঘরানার উজ্জ্বল প্রতিনিধি ছিলেন রাজপাল। শুধু কৌতুকভিনেতার চরিত্রে নয় বিভিন্ন চরিত্রেও বারবার নিজের উজ্জ্বল স্বাক্ষর রেখেছেন রাজপাল। কিন্তু, গত কয়েক বছর ধরে সেভাবে রাজপালকে প্রথমসারির ছবিতে রাজপালকে দেখা যায়নি। স্ত্রী রাধার সঙ্গে রাজপালের দেখা হয়েছিল কানাডায়। একটি ছবির শ্যুটিং-এ সেখানে গিয়েছিলেন। এরপর ১০ মাস ধরে দু'জনের ফোনে কথোপকথন চলে। শেষমেশ রাধা মুম্বই-এ এসে বসবাস শুরু করেন। তারপর বিবাহ বন্ধনে আবদ্ধ হন রাজপাল ও রাধা।

English summary
Rajpal Yadav is known for his comedy role in Bollywood. But the actor is missing for a while. Now he and his wife is cinvicted in loan case.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.