ঋদ্ধি নয় জাতীয় পুরস্কার পাওয়া উচিত রাজকুমারের! এমন দাবি কার

Subscribe to Oneindia News

সবেমাত্র দু'দিন কেটেছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার সম্মান ঘোষণার । ৬৫ তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে এবছরে সেরা অভিনেতার তকমা পেয়েছেন বাংলার ঋদ্ধি সেনা। কৌশিক সেনের ছেলে ঋদ্ধির অই সম্মান পাওনাতে বেশ উচ্ছসিত বাংলার চলচ্চিত্র মহল। কিন্তু সুদুর বলিউডে 'নিউটন' ছবির পরিচালক অমিক মাসুরকর বলছেন, জাতীয় পুরস্কারে সেরা অভিনেতার সম্মান যদি কারোর পাওনা হয়, তাহলে তিনি রাজকুমার রাও।

ঋদ্ধি নয় জাতীয় পুরস্কার পাওয়া উচিত রাজকুমারের! এমন দাবি কার

[আরও পড়ুন:'কাজল ম্যাম জড়িয়ে ধরেছিলেন !' জাতীয় পুরস্কার জেতার পর বিশেষ সাক্ষাৎকারে আরও যা বললেন ঋদ্ধি]

উল্লেখ্য, এবছরে 'নিউটন' ছবিটি সেরা হিন্দি ছবি হিসাবে বিবেচিত হয়েছে। ছবিতে নাম ভূমিকায় ছিলেন অত্যন্ত গুণী বলিউড অভিনেতা রাজকুমার রাও। শুধু 'নিউটন' নয়, ২০১৭ সালের একের পর এক ছবিতে রাজকুমার তাঁর দক্ষতাকে তুলে ধরেছেন। 'শাদি মে জরুর আনা ' ,' ট্র্য়াপ্ড', 'বরেলি কি বরফি' সহ সমস্তকটি ছবিতে অভিনয় ভাবনার মুন্সিয়ানা তুলে ধরেন রাজকুমার। তাই অমিতের দাবি, এবছরে যদি সেরা অভিনেতার সম্মান প্রাপ্তি কারোর হওয়া উচিত , তো তহলে তা রাজকুমার রাওয়ের হওয়া উচিত।

অমিত জানিয়েছেন, 'আমি নিশ্চিতভাবে মনে করি যে রাজকুমার রাওয়ের এই সম্মান পাওয়া উচিত ছিল। তিনি নিুটন ছবিতে দারুন কাজ করেছেন। গোটা ২০১৭ সালে তিনি দারুণ অভিনয় উপহার দিয়েছেন। আর তিনি যদি সেরার সম্মান পান ,তাহলে সেটা দারুন ব্যপার হবে। ' উল্লেখ্য, পুরস্কার ঘোষণার সময় জুরি বোর্ডের প্রধান হিসাবে সেখানে উপস্থিত ছিলেন পরিচালক শেখর কাপুর। যিনি ঋদ্ধির নাম উচ্চারণের পরই বলেছেন 'দশ বছরে এরকম অভিনেতা দেখা যায়নি ।' ওয়ানইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে যদিও ঋদ্ধি এনিয়ে মন্তব্য করতে গিয়ে বলেন, ' না না..আমার থেকেও ভালো অভিনেতারা রয়েছেন।'

English summary
Rajkummar Rao Should Have Won National Award.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.