• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রূপান্তরকামী চরিত্রে কাজ করতে ইচ্ছুক রজনীকান্ত

সকলের কাছে তিনি '‌থালাইভা’‌। সেই তিনি কিনা রূপান্তরকামীর ভূমিকায় অভিনয় করার ইচ্ছা প্রকাশ করলেন। সুপারস্টার রজনীকান্ত জানিয়েছেন যে তিনি সিনেমায় রূপান্তরকামীর ভূমিকায় অভিনয় করতে চান এবং সেই ভূমিকায় তিনি কতটা সাবলীল তা পরীক্ষা করে দেখতে চান।

রূপান্তরকামী চরিত্রে কাজ করতে ইচ্ছুক রজনীকান্ত

রজনীকান্তকে প্রশ্ন করা হয়েছিল যে এত বছরের ফিল্মি জীবনে তিনি কোন চরিত্রে এখনও পর্যন্ত অভিনয় করেননি?‌ জবাবে তিনি বলেন, '‌আমি সব ধারার ছবিতে অভিনয় করেছি। আমার ৪৫ বছরের ফিল্ম ইন্ডাস্ট্রিতে আমি প্রায় ১৬০টি ছবিতে অভিনয় করেছি। আমি এবার রূপান্তরকামীর চরিত্রে অভিনয় করতে চাই।’‌ সম্প্রতি রজনীকান্ত তাঁর পরবর্তী ছবি '‌দরবার’‌–এর ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখানে তাঁকে সাংবাদিকরা প্রশ্ন করা হয় যে তাঁর কাছে কি কোনও পরিচালক রূপান্তরকামীর ভূমিকায় অভিনয় করার প্রস্তাব দিয়েছে?‌ তিনি বলেন, '‌না এখনও পর্যন্ত আসেনি। আমি এ বিষয়ে এক্ষুণি ভাবলাম এবং আমার ইচ্ছা প্রকাশ করলাম।’‌ রজনীকান্তের শেকড় যেহেতু মহারাষ্ট্রে রয়েছে তাই তিনি মারাঠি ছবিতেও অভিনয় করতে চান একদিন। কিংবদন্তী অভিনেতা জানান, গত ৪৫ বছর ধরে অভিনয়ের প্রতি তাঁর গভীর আসক্তি রয়েছে। রজনীকান্ত বলেন, '‌আমি বাড়িতে মারাঠিতে কথা বলি। যদি কোনওদিন মারাঠি ছবিতে অভিনয় করার সুযোগ আসে আমি করব। কিন্তু সেই সুযোগ আসেনি। দেখা যাক ভবিষ্যতে কি হয়। আমরা এই ছবির (‌দরবার)‌ শুটিং মুম্বইতে করি। ৯০ দিন এখানে ছিলাম। আমি মুম্বইবাসীকে খুব ভালোবাসি।’‌ প্রসঙ্গত রজনীকান্তের জন্ম হয়েছে বেঙ্গালুরুতে এক মারাঠি পরিবারে। তাঁর আসল নাম শিবাজি রাও গায়কোয়াড়। '‌দরবার’‌ ছবিতে তিনি মুম্বইয়ের পুলিশ কমিশনারের চরিত্রে অভিনয় করছেন।

'‌দরবার’‌–এর ট্রেলার লঞ্চে উপস্থিত ছিলেন সুনীল শেট্টি, যিনি ছবিতে ভিলেনের চরিত্র করছেন। এছাড়াও ছিলেন প্রতীক বব্বর সহ ছবির অন্য কলাকুশলীরা। এই ছবির পরিচালক '‌গজনি’‌ খ্যাত এ আর মুরুগাদোস। এটি অ্যাকশন থ্রিলার ছবি। নতুন বছরের ১০ জানুয়ারি ছবিটি মুক্তি পেতে চলেছে।

নাগরিকত্ব আইন বিরোধী বিক্ষোভের জেরে পুরীতে আটকে ৬০০০ অসমীয়া তীর্থ যাত্রী

English summary
rajinikanth wants to work in a transgender role
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X