• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ছবি মুক্তির আগেই ৫০০ কোটির ক্লাবে রজনীর 2.0, হইচই ফিল্মি দুনিয়ায়

  • |

রজনীকান্ত যে সিনেমায় থাকবেন সেখানে ম্যাজিক হবে না তো কোথায় হবে! সুপারস্টারের ক্যারিশ্মা এখনও অটুট। তার সঙ্গে জুড়েছেন অক্ষয় কুমার। ফলে ধামাকা হতে বাধ্য। আগের দিন খবর এসেছিল প্রি-বুকিংয়ের হিসাবে তামিল সুপারস্টার রজনীকান্তের সিনেমা ২.০ রোজগার করে ফেলেছে ১২০ কোটি টাকা। তামিল সিনেমা হিসাবে যা সর্বকালীন রেকর্ড তৈরি করেছিল।

মুক্তির আগেই রেকর্ড

মুক্তির আগেই রেকর্ড

এবার জানা গেল, ছবি মুক্তির আগেই নাকি ৪৯০ কোটি টাকা রোজগার করে ফেলেছে সিনেমাটি। ২০১৮ সালের সবচেয়ে আকাঙ্খিত ছবিতে রজনীর পাশাপাশি রয়েছেন অক্ষয় কুমারও।

রোজগার ৪৯০ কোটি টাকা

রোজগার ৪৯০ কোটি টাকা

প্রি-বুকিং থেকে ১২০ কোটি রোজগারের পরে স্যাটেলাইট সত্ত্ব বেচে ১২০ কোটি টাকা, ডিজিটাল সত্ত্ব বেচে ৬০ কোটি টাকা, উত্তর ভারতে সত্ত্ব বেচে ৮০ কোটি টাকা, অন্ধ্রপ্রদেশ ও তেলাঙ্গানায় সত্ত্ব বেচে ৭০ কোটি টাকা, কর্ণাটকে সত্ত্ব বেচে ২৫ কোটি টাকা, কেরলে সত্ত্ব ১৫ কোটি টাকা তুলেছে ২.০-প্রযোজকেরা।

কামাল বক্স অফিসে

কামাল বক্স অফিসে

সবমিলিয়ে উঠেছে ৪৯০ কোটি টাকা। আগের প্রি বুকিং থেকে ১২০ কোটি ও এই সত্ত্ব বেচে ৩৭০ কোটি টাকা ইতিমধ্যে ২.০-র টিম তুলে ফেলেছে।

শঙ্করের নির্দেশনা

শঙ্করের নির্দেশনা

২.০-র নির্দেশনা করেছেন শঙ্কর। মোট ৫৪৩ কোটি টাকা বাজেটে সিনেমাটি তৈরি হয়েছে। ভারতীয় সিনেমার ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল সিনেমা এটি। মুক্তির পরে কোন ধামাকা দেখায় সেটাই দেখার।

English summary
Rajinikanth and Akshay Kumar's 2.0 has already recovered Rs 490 crore!
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X