• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ-শুভশ্রীর আনুষ্ঠানিক বিয়ের প্রস্তুতি তুঙ্গে, কেমন হল নিমন্ত্রণের কার্ড! দেখুন ছবি

বিয়েটা অনেকের অজান্তে চুপিসারে সেরে ফেলেছিলেন। আর এবার তাঁদের বিয়ে পেতে চলেছে আনুষ্ঠানিক শিরোপা। পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের আসন্ন আনুষ্ঠানিক বিয়ে নিয়ে প্রস্তুতি তুঙ্গে। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে নিমন্ত্রণ পত্র পাঠানোর পালা। আর তা নিয়ে ব্যস্ত রাজ-শুভশ্রী।

রাজ-শুভশ্রীর আনুষ্ঠানিক বিয়ের প্রস্তুতি তুঙ্গে, কেমন হল নিমন্ত্রণের কার্ড! দেখুন ছবি

[আরও পড়ুন:'অর্জুন রেড্ডি'-র বলিউড রিমেক থেকে কেন বাদ গেলেন অর্জুন কাপুর! নেপথ্যের ঘটনা জানুন]

রাজ-শ্রী-র বিয়ের কার্ড ইতিমধ্যেই পৌঁছতে শুরু করেছে টলিউডের তারকাদের বাড়িতে। বিয়ের কার্ডের ছবি অভিনেত্রী অনিন্দিতা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। আর তা পোস্ট করেই রাজ ও শুভশ্রীকে ধন্যবাদ জানান তিনি। পাশাপাশি , এই কার্ডটি খুবই সুন্দর হয়েছে বলেও মন্তব্য করেন অনিন্দিতা। প্রসঙ্গত, গত ৬ মার্চ রেজিস্ট্রি করেন এই হাইপ্রোফাইল টলিউড জুটি। আর এবার পালা আনুষ্ঠানিক বিয়ের।

জানা গিয়েছে বিয়ের আগে, মেহেন্দি, গায়ে হলুদ, সঙ্গীত এই সমস্ত রকমের পর্বই থাকবে। আগামী ১১ মে বাওয়ালি রাজবাড়িতে বিয়ের পিঁড়েতে বসতে চলেছেন রাজ-শুভশ্রী। যাঁরা এখন মিডিয়ায়র ভাষায় 'রাজ-শ্রী' হয়ে গিয়েছেন। ১১ মে-এর এই অনুষ্ঠানে রাজ ও শুভশ্রীর পরিবারের সদস্যরা ও ঘনিষ্ঠ বন্ধুরা ছাড়াও থাকছেল বহ টলিউড তারকা। তবে শুভশ্রীর প্রাক্তন সঙ্গী দেব ও রাজের প্রাক্তন বান্ধবী অভিনেত্রী মিমি চক্রবর্তীর কাছে কার্ড এখনও পৌঁছেছে কী না খবর নেই। যদিও রাজ শুভশ্রীর বিয়ের খবরে দেব ও মিমি দুজনেই শুভেচ্ছা জানিয়েছেন।

[আরও পড়ুন: এবার সম্মুখ সমরে টাইগার -হৃতিক! 'ফাইট সিন' নিয়ে কিছু তথ্য]

English summary
Raj and Subhashree send out personalised invites.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X