• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ-পুত্র ইউভান এবার নবাব-পুত্র তৈমুরকে ছাপিয়ে যেতে চলেছে! তৈরি হল ফ্যানক্লাব

ইউভান নামের মানে কী? এই প্রশ্ন থেকে শুরু করে , ইউভানের মুখের গড়ন ,রাজ নাকি শুভশ্রীর মতো, তা নিয়েও বিস্তর আলোচনা শুরু হয়েছে। সব মিলিয়ে জন্মেই কার্যত সেলেব্রিটি হয়ে গিয়েছে রাজ ও শুভশ্রীর পুত্র ইউভান।

রাজ-পুত্র ইউভান এবার নবাব-পুত্র তৈমুরকে ছাপিয়ে যেতে চলেছে! তৈরি হল ফ্যানক্লাব

ইনস্টাগ্রামে একটি অ্যাকাউন্ট থেকে ইতিমধ্যেই 'লাভ ফর ইউভান' নামের একটি ফ্যানপেজ জৈরি হয়েছে। যার ফলোয়ার দেড় হাজার জন।এর হাত ধরেই ইউভানের ফ্যান ফলোইংএর ধরাণা করা যাচ্ছে। ইতিমধ্যেই ইউভানের নামে ফেক অ্যাকাউন্ট 'ইউভান চকো' নামে সোশ্যাল মিডিয়াতে এসেছে। যা নিয়ে বাবা রাজ নেটিজেনদের সতর্ক করেছেন। অনেকেই এমন সব ঘটনা ঘিরে রাজ-পুত্রের সঙ্গে নবাব পুত্র তৈমুরের তুলনা করছেন। অনেকেই দাবি করছেন, তৈমুর যেভাবে মিডিয়া অ্যাটনশন পাচ্ছিল, বাংলার বুকে এবার প্রথম থেকেই তা পাবে রাজ-শ্রীর সন্তান ইউভান। তৈমুরের ফ্যানক্লাব থাকলেও, তা তৈমুরের জন্মের কয়েকদিনের মাথায় তৈরি হয়নি , বলেই জাবি করছেন অনেকে। তবে তৈমুরের ঝুলিতে এই মুহূর্তে ১০০ এরও বেশি ফ্যানক্লাব রয়েছে বলে খবর।

রাজ-পুত্র ইউভান এবার নবাব-পুত্র তৈমুরকে ছাপিয়ে যেতে চলেছে! তৈরি হল ফ্যানক্লাব

ইউভানের জন্মের কয়েকদিন আগে অবশ্য চক্রবর্তী পরিবারে একাধিক দোলাচল গিয়েছে। রাজের বাবার প্রয়াণের ঘটনায় পরিবারে শোক নেমে আসে। এছাড়াও করোনায় আক্রান্ত ছিলেন খোদ রাজও। সেই খারাপ পর্ব সরিয়ে ইউভানের জন্মানোর সঙ্গে সঙ্গেই চক্রবর্তী পরিবারে হাসি ফুটেছে। আর স্টারকিড ইউভান জন্মানোর সঙ্গে সঙ্গেই কার্যত সেলিব্রিটি হয়ে গিয়েছে!

Positive Story : বাঁকুড়ায় শুরু হল প্লাজমা সংগ্রহের কাজ

রিয়ার কথায় মাদক কাণ্ডে এবার এনসিবির নজরে সারা আলি–রকুল প্রীত, তলব করা হবে শীঘ্রই

English summary
Raj Chakraborty's son Yuvan gets fake account, subhashree posts latets picture
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X