• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিতর্ক, চড়াই–উৎরাই পেরিয়ে ‌আজ সফল দম্পতি রাজ–শুভশ্রী, জানুন কেমন ছিল তাঁদের লাভ স্টোরি

Google Oneindia Bengali News

‌টলিউডের হট কাপলদের মধ্যে অন্যতম হলেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তিন বছরের বিয়ে ও পুত্র ইউভানকে নিয়ে তাঁদের সুখী দম্পতি বলা চলে। বিয়ের তিন বছর পরও তাঁদের ভালোবাসায় কোনও ছেদ পড়েনি, বরং তা যেন আরও বেড়ে চলেছে। সোশ্যাল মিডিয়ায় একে–অপরের প্রতি প্রেম জাহির করতেও পিছুপা হন না এই দম্পতি। তবে রাজ–শুভশ্রীর এই প্রেম এবং বিয়ের পরিণতি মোটেও খুব সহজ–সরল পথ দিয়ে যায়নি, অনেক চড়াই–উৎরাই পেরিয়ে এই সম্পর্ক অবশেষে অন্তিম পর্যায়ে এসেছে।

রাজ–শুভশ্রীর প্রথম দেখা

শুভশ্রীর আগে রাজের জীবন দখল করে ছিলেন মিমি চক্রবর্তী। তাঁদের প্রেম এতটাই গুরুতর ছিল যে তা বিয়ে পর্যন্ত গড়াবে টলি পাড়ায় অন্তত সেরকমই গুঞ্জন ছিল। তবে শোনা যায় যে মিমির সঙ্গে প্রেম চলাকালীনই নাকি রাজের সঙ্গে শুভশ্রীর ঘনিষ্ঠতা বাড়ে। রাজ ও শুভশ্রীর প্রথম দেখা ‘‌অভিমান'‌ সিনেমার সেটে। তখন শুভশ্রীর সঙ্গে দেবের সদ্য ব্রেকআপ হয়েছে। টলিপাড়ায় গুঞ্জন, শুভশ্রীকে সেই সময় শান্ত করার জন্য রাজই নিজের কাঁধ এগিয়ে দেন। এরপর থেকেই মিমির সঙ্গে ক্রমশঃ দুরত্ব বাড়তে থাকে এবং ২০১৬ সালে মিমি ও রাজের সম্পর্ক ভেঙে যায়।

শুভশ্রী ও রাজের প্রেম

মিমি চক্রবর্তী ও রাজের প্রেম শুরু হলেও কখনও তা প্রকাশ্যে কেউই স্বীকার করেননি। খুবই চুপিসারে প্রেম সেরেছেন রাজ ও শুভশ্রী। তবে সব জল্পনা ও গসিপের অবসান হয় ২০১৮ সালে। দু'‌বছর প্রেম করার পর ওই বছরের ৬ মার্চ আইনত বিয়ে ও বাগদান পর্ব সেরে ফেলেন রাজ-শুভশ্রী। দুই পরিবারের ঘনিষ্ঠ কিছু সদস্য ও টলিউডে উভয়ের খুব কাছের বন্ধু ছাড়া আর কেউ সেই পার্টিতে উপস্থিত ছিলেন না। হই-হুল্লোড়, নাচ-গানা, শ্যাম্পেনের ফোয়ারা, দেদার খাওয়া-দাওয়ার মাধ্যমে রাজ শুভশ্রী তাঁদের এই দিনটি সকলের সঙ্গে ভাগ করে নেন।

সামাজিক মতে বিয়ে রাজ–শুভশ্রীর

সামাজিক মতে বিয়ে রাজ–শুভশ্রীর

আইনত বিয়ের পর থেকেই অপেক্ষা শুরু হয় তাঁদের সামাজিক মতে সাত পাকে বাঁধা পড়ার। সেই দিনটিও খুব তাড়াতাড়ি এসে পড়ে। ২০১৮ সালের ১১ মে বাওয়ালি রাজবাড়িতে রাজকীয় বিয়ে সারেন রাজ-শুভশ্রী। টলিপাড়ার একঝাঁক তারকা, পরিবারের লোকজনকে নিয়ে দারুণ বিয়ের আসর বসে বাওয়ালিতে। গোটা রাজবাড়ি সাজানো হয় আলোয়। আইবুড়ো পর্ব থেকে মেহেন্দি, গায়ে হলুদ সবেতেই যেন রূপকথার ছোঁয়া। বিয়ের দিন শুভশ্রীকে দেখা গেল ডিজাইনার সব্যসাচী চক্রবর্তীর টকটকে লাল বেনারসীতে। গলার ভারী সোনার গয়না সবচেয়ে নজর কাড়ছিল। গয়নার ডিজ়াইন নাকি কনে নিজেই করেছেন! কপালে চন্দন, লাল ওড়না... শুভশ্রী ধরা দিয়েছিলেন শাশ্বত বাঙালি নারী রূপে। কনেকে পাল্লা দিয়েছিলেন রাজ। চিরাচরিত ঘরানা থেকে বেরিয়ে পরেছিলেন সবুজ পাঞ্জাবি, বেনারসি পাড় বসানো ধুতি। পোশাক তৈরি করেছিলেন রাজ বন্দ্যোপাধ্যায়। বিয়ের সব নিয়ম মেনেই সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। সবচেয়ে আকর্ষণীয় ছিল সিঁদুর দান। অনেক বিতর্ক পেরিয়ে রাজ শুভশ্রীর সিঁথিতে সিঁদুর দিলেন, রাজের ঘরণী হলেন শুভশ্রী।

গ্র‌্যান্ড রিসেপশন

গ্র‌্যান্ড রিসেপশন

বউভাতের অনুষ্ঠানেও শুভশ্রী বেছেছিলেন সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি সোনালিরঙা শাড়ি। সঙ্গে হিরের গয়না। রাজ পরেছিলেন সুরভি পানসারির ডিজ়াইন করা কালো বন্ধগলা। ছিল সোনালি সুতোর এমব্রয়ডারি। নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে ইন্ডাস্ট্রির নানা তারকার সঙ্গেই ছিল রাজনীতিকদের আনাগোনা। আক্ষরিক অর্থেই রাজ-শুভশ্রীর রিসেপশনে বসেছিল চাঁদের হাট।

দাম্পত্য জীবন

বিয়ের পর রাজ-শুভশ্রীর দাম্পত্য জীবন শুরু হয় আরবানাতে রাজের পরিবারের সঙ্গে। শুভশ্রী যেন সেই পরিবারের সবচেয়ে ছোট সদস্য। রাজের মা-বাবা শুভশ্রীকে অপত্য স্নেহ করেন। আর রাজ?‌ তিনি যেন চোখে হারান তাঁর স্ত্রীকে। তিন বছর ধরে রাজের জীবনের রাশ ধরে রয়েছেন শুভশ্রী এবং তা অত্যন্ত সফলভাবে। রাজও সামলে রয়েছেন শুভশ্রীকে।

ইউভানের আগমন

২০২০ সালে করোনা আবহের মধ্যেই রাজ ও শুভশ্রী ঘোষণা করেন যে তাঁরা তাঁদের প্রথম সন্তানকে স্বাগত জানাতে চলেছেন। গত বছরের ১২ সেপ্টেম্বর জন্ম হয় ইউভানের। এরপর থেকেই অন্যরকম জীবন শুরু হয়েছে মা-বাবা রাজ ও শুভশ্রীর। জন্মাবার সঙ্গে সঙ্গেই সকলকে নিজের ভক্ত বানিয়ে ফেলেছে রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলীর ছেলে ইউভান। এই খুদের রোজনামচার দিকেই এখন নজর নেটপাড়াবাসীর। রাজ বা শুভশ্রীর থেকে ইউভানের নতুন ছবি পেলেই লাইক কমেন্টের বন‍্যা বয়ে যায়। অনুরাগীদের কথা ভেবে ইউভানের নিত‍্যনতুন ছবি, ভিডিও শেয়ারও করেন রাজ-শুভশ্রী। সবকিছু মিলিয়ে রাজ ও শুভশ্রীর সংসাররে চাকা দারুণ গতিতে এগোচ্ছে। আগামীদিনেও তাঁরা সুখে সংসার করুক এটাই কামনা।

ছবি সৌ:ইনস্টাগ্রাম

English summary
raj chakraborty and subhashree ganguly love story
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X