India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রাজ-শুভশ্রীর অভিনীত 'হাবজি গাবজি' কবে মুক্তি পাচ্ছে, জানেন

Google Oneindia Bengali News

টলিউডের জনপ্রিয় জুটির মধ্যে শুভশ্রী ও রাজের জুটি বেশ অন্যতম। তাঁদের দেখে অনেকেই কিন্তু হিংসা করেন। তবে, এবার প্রকাশ্যে আসছে সেই জুটির! হ্যাঁ ঠিকই শুনছেন। কিন্তু কী নিয়ে তা জানতে ইচ্ছা করছে, তাই তো? বাচ্চাদের হাতে মোবাইল দেওয়া কিন্তু খুব খারাপ। আর তা নিয়ে গন্ডগোল প্রায় সব বাড়িতেই লেগেই থাকে। এবার সেই বিষয় নিয়ে সামনে আসছেন রাজ ও শুভশ্রী। এবার একটি ভিডিও শেয়ার হয়েছে। কিন্তু কি দেখাচ্ছে সেখানে?

রাজ-শুভশ্রীর অভিনীত হাবজি গাবজি কবে মুক্তি পাচ্ছে, জানেন

ভিডিওতে দেখা যাচ্ছে, সকাল হতেই ছেলেকে পাশে বসিয়ে মোবাইলে গেম খেলা শেখাচ্ছেন বাবা রাজ। আর তা দেখে বেশ রেগে গেলেন মা শুভশ্রী। আর তা নিয়ে অশান্তি মানে ঝগড়া লেগে গেল তাঁদের দু’জনের মধ্যে।

ঝগড়ার সময় রাজকে বলতে শোনা যাচ্ছে, 'তুমি তো নিজেই সারাদিন মোবাইলে ডুবে থাকো। ওকেও মোবাইল দেখাও, তাহলে আমাকে কেন না করছ!’ শুভশ্রী জানান, 'সে তো ওকে গান আর গল্প শোনাই ইউটিউবে। তা বলে গেম খেলা শেখাবে ওকে!’ যখন তাঁদের মধ্যে অশান্তি চলছে, তখন সিনে ঢুকবে জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে।

অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় জানান, 'মোবাইল নামক যন্ত্রটি আপনাদের পরিবারের খুদের সদস্যদের হাতে তুলে দেবেন না। এতে ওদের ওপর কতটা ক্ষতি হতেও পারে, সেই সঙ্গে ওদের পরিবারের ওপর কতটা হাবজি গাবজি বিপদ নেমে আসতে পারে, এই সব নিয়ে ছবির গল্প।'

আসন্ন ছবি 'হাবজি গাবজি’ ছবিটি মুক্তি পাবে জুন মাসের তিন তারিখ। ছবিটি পরিচালনা করেছেন পরিচালক রাজ চক্রবর্তী। নতুন ছবিতে অভিনয় করেছেন শুভশ্রী আর পরমব্রত। রাজকেও কিন্তু অভিনয় করতে দেখা যাচ্ছে। তবে, আর কারা কারা অভিনয় করেছেন, এই সিনেমায় তা রিলিজ হওয়ার পরই তা জানা যাবে। তবে, মুক্তির অপেক্ষায় চাতক পাখীর মতন চেয়ে আছেন অনুগামীরা!

কেন হাসপাতালে ভর্তি হতে হয়েছিল অভিনেতাকে, এখন কেমন আছেন মিঠুন চক্রবর্তীকেন হাসপাতালে ভর্তি হতে হয়েছিল অভিনেতাকে, এখন কেমন আছেন মিঠুন চক্রবর্তী

অপরদিকেই, এই মাসেই, মানে ১৩ তারিখ মুক্তি পাবে 'হৃদপিণ্ড’।যদিও এটি সকলের জানা। কারণ এটি প্রায় দু’বছর আগে সিনেমার শুটিং করা হয়েছিল। মুক্তির অপেক্ষায় অপেক্ষারত ছিল সিনেমাটি। সিনেমায় অভিনয় করেছেন অর্পিতা চট্টোপাধ্যায়, সাহেব চট্টোপাধ্যায় –সহ অন্যান্যরা। নতুন ছবিতে অভিনেতার নাম হয়েছে ঋক। তবে, মুক্তির জন্য অপেক্ষা করছেন অনুগামীরা।

অভিনেতা প্রান্তিক পরিচালক রাজা চন্দের হার মানা হার সিনেমাতেও অভিনয় করেছেন। সায়ন্তন ঘোষালের আসন্ন সিনেমা 'সম্পূর্ণা’তে অভিনয় করছেন প্রান্তিক। এখন কিন্তু নায়কের হাতে অনেকগুলি কাজ। যা নিয়ে তিনি ভীষণ ব্যস্ত।

English summary
raj chakraborty and subhashree ganguly acted new bengali flim habji gabji the movie will be released on third june
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X