• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মান–অভিমান ভুলে মিমিকে সোশ্যাল মিডিয়ায় কি মেসেজ করলেন প্রাক্তন–প্রেমিক রাজ?‌

সাংসদ–অভিনেত্রী মিমি চক্রবর্তীর মন ভালো নেই। তার কারণ তাঁর প্রিয় পোষ্য চিকুর ক্যানসার ধরা পড়েছে সম্প্রতি এবং তিনি চিকুর চিকিৎসা করাতে পাড়ি দিয়েছেন চেন্নাই। ইনস্টাতে মিমির এই পোস্ট দেখে তাতে প্রতিক্রিয়া জানিয়েছেন অভিনেত্রীর প্রাক্তন প্রেমিক তথা টলিউডের ব্যস্ততম পরিচালক রাজ চক্রবর্তী। টুইটারে তিনি লেখেন, '‌ঈশ্বরের কাছে প্রার্থনা করছি খুব শিগগিরিই যেন চিকু সুস্থ হয়ে ফিরে আসে।’‌

মান–অভিমান ভুলে মিমিকে সোশ্যাল মিডিয়ায় মেসেজ রাজের

মিমির জীবনে তাঁর দুই পোষ্যর গুরুত্ব অনেক। কলকাতায় তিনি এই দুই পোষ্যকে নিয়েই থাকেন। তাদের নিজের সন্তানের মতোই স্নেহ করেন। সম্প্রতি মিমি সোশ্যাল মিডিয়ায় চিকুর ছবি দিয়ে তার এই মারণ রোগের বিষয়ে জানান এবং এও জানান যে তিনি নিজে খুব বিধ্বস্ত ও ভেঙে পড়েছেন। এখানকার চিকিৎসকরা আশা ছেড়ে দিয়েছেন। সেই কারণেই চিকিৎসা করাতে চেন্নাই পাড়ি দিয়েছেন মিমি। সেই ছবিও পোস্ট করেছেন টুইটারে।

চিকুর আরোগ্য কামনায় অনেকেই মন্তবয় করছেন মিমির পোস্টে। সেই তালিকায় যোগ হল রাজ চক্রবর্তীর নামও। অতীতে রাজ–মিমির সম্পর্ক যে পরিণতি পাবে এটা টলিপাড়ায় একেবারে নিশ্চিত খবর ছিল। কিন্তু আচমকাই সম্পর্কে ভাঙন ধরে এবং রাজ বিয়ে করেন শুভশ্রীকে। এখন একই রাজনৈতিক দলের সদস্য দুই তারকা। রাজ-শুভশ্রীর ছেলে যুবানের জন্মদিনেও শুভেচ্ছা জানিয়েছিলেন মিমি। পাঠিয়েছিলেন উপহার। সেই ছবি শেয়ার করে আবার ধন্যবাদও জানিয়েছিলেন শুভশ্রী। কঠিন সময়ে এবার রাজ পাশে দাঁড়ালেন মিমির।

English summary
Raj Chakraborty sent a message asking for the cure of Mimi's pet
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X