• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লাদাখের জনতা বলছে চিন দখল করছে জমি, পাত্তা দিচ্ছেন না মোদী, বড় মূল্য দিতে হবে সতর্ক করলেন রাহুল

মোদী লাদাখ থেকে ফিরে আসার পরেই ফের আক্রমণের ধার বাড়ালেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। তিনি অভিযোগ করেছেন লাদাখিরা সমানে সরকারকে সাবধান করে চলেছেন চিনারা ভারতের জমি দখল করছে। সেই সতর্কতা উপেক্ষা করছে মোদী সরকার। তার বড় মূল্য চোকাতে হবে দেশকে। টুইটে এমনই লিখেছেন রাহুল গান্ধী।

ভারতের জমি দখল করছে চিন

ভারতের জমি দখল করছে চিন

রাহুল গান্ধী টুইটে একটি ভিডিও শেয়ার করেছেন। তাতে শোনা যাচ্ছে লাদাখিরা প্রতিবাদ জানাচ্ছেন চিনারা ভারতের ভূখণ্ড দখল করে ফেলছে। সেই ভিডিও শেয়ার করে রাহুল টুইটে লিখেছেন দেশভক্ত লাদাখিরা চিনের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ জানিয়েছে চলেছেন। অথচ তাতে পাত্তা দিচ্ছেন না মোদী সরকার।

 মোদীেক আক্রমণ

মোদীেক আক্রমণ

রাহুল গান্ধী টুইটে লিখেছেন লাদাখিরা চিনের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ জানালেও প্রধানমন্ত্রী মোদী কিন্তু তা মানতে নারাজ। লাদাখিদের কথায় গুরুত্ব না দিলে দেশকে আরও বড় মূল্য চোকাতে হবে বলে জানিয়েছেন তিনি।

এর আগেও লাদাখে চিন জমি দখল করেছে বলে দাবি করেছিলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী।

লাদাখে মোদী

লাদাখে মোদী

সকলকে অবাক করে দিয়েই গতকাল লাদাখ সফরে যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে গিয়ে লাদাখের গ্রাউন্ড সিচুয়েশন খতিয়ে দেখেন তিনি। কথা বলেন লাদাখে সংঘর্ষে আহত জওয়ানদের সঙ্গে। লাদাখ থেকে চিনকে রীতিমতো হুঁশিয়ারি দিয়ে মোদী বলেছেন, বিশ্বের কোনও শক্তির কাছে মাথা নোয়াবে না ভারত।

 লাদাখে উত্তেজনা

লাদাখে উত্তেজনা

গত ১৫ জুলাই লাদাখের গালওয়ান উপত্যকায় লালফৌজের সঙ্গে সংঘর্ষ বাঁধে ভারতীয় সেনার। সংঘর্ষে ২০ জন জওয়ান শহিদ হয়েছেন। আহত হয়েছেন একাধিক জওয়ান।

English summary
Rahul Gandhi alert Center as Ladakhis are warn Chinese intrusion
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X