India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রক্তচোষা ডাইনি নিয়ে হাজির সৃজিতের নয়া থ্রিলার! 'রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি'র ট্রেলার পেল মুক্তি

Google Oneindia Bengali News

ছবির ট্রেলারে ফিল্মের শ্যুটিং সেট-এর নানান দৃশ্যে যেন 'অটোগ্রাফ' ছবির কিছুটা আভাস রয়েছে। মহম্মদ নজিম উদ্দিনের লেখা 'রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি' থ্রিলার থেকে তৈরি হয়েছে সৃজিতের ছবি। প্রথমে ছবিটি বাংলাদেশের কলাকুশলীদের দিয়েই তৈরি হবে বলে শোনা গিয়েছিল। তবে কোভিড পরিস্থিতির জন্য বাংলাদেশের জামাই তথা বাংলর স্বনামধন্য পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ছবিটি এপার বাংলাতেই শ্যুটিং করেন।

ট্রেলারে টান টান উত্তেজনা

ট্রেলারে টান টান উত্তেজনা

একটি বাগানবাড়ি। আর তার মধ্যে থাকা এক মহিলা। যাঁকে ঘিরে গোটা ঘটনার রহস্যের ঘনঘটা তৈরি হয়েছে। এরই সঙ্গে সম্পর্কিত রয়েছে একটি রেস্তোরাঁ। যার নাম 'রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি' । আর অই রেস্তোরাঁ ঘিরেই রয়েছে বহু রহস্য।

খাবার ও পর পর মানুষের খুন!

খাবার ও পর পর মানুষের খুন!

ছবির ট্রেলার একদিকে ইঙ্গিত দিয়েছে রেস্তোরাঁর খাবারের গুণ, অন্যদিকে দেখা গিয়েছে পর পর মানুষ খুনের ঘটনা। ছবিতে প্রোটাগনিস্টের চরিত্রে রয়েছেন রাহুল বোস। যাঁরে বহুদিন বাদে পর্দায় দেখতে পাবেন দর্শকরা। আর তিনিই এই ছবিতে খুঁজে বেড়াচ্ছেন রহস্যের আড়ালে থাকা সত্যিটা।

তাবড় স্টারকাস্ট!

তাবড় স্টারকাস্ট!

সৃজিতের এই ছবিতে রাহুল বোস ছাড়াও রয়েছেন অঞ্জন দত্ত। রয়েছে অনির্বাণ চক্রবর্তী। আর বাংলাদেশের জনপ্রিয় নায়িকা আজমেরি হক বাঁধন রয়েছেন এই ছবিতে। ছবিল ট্রেলারে বাঁধনের অভিনয় আলাদা করে নজর কেড়েছে।

ট্রেলার ভিডিও!

মূলত, এই রহস্যের জাল উন্মোচিত হবে ১৩ অগাস্ট। 'হইচই'তে দেখা যাবে 'রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি। এমন অদ্ভুত নামের রেস্তোরাঁ ও তার নেপথ্যে থাকা বহু রহস্যের ঘনঘটা নিয়ে মুক্তি পেতে চলেছে সৃজিতের আরও এক জমজমাট থ্রিলার।

English summary
Rabindra Nath Ekhane Kokhono kehte Asenni Trailer relased. Rahul Bose to Anirban sizzles in REKKA.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X