• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'ইমরান নো বল দিয়ে ফেলেছেন ', পুলওয়ামা প্রসঙ্গে পাক প্রধানমন্ত্রীকে একহাত নিলেন জাভেদ আখতার

কারোর আঙুলের আংটি, কারোর ক্ষতবিক্ষত দেহের পকেটে থাকা পরিচয় পত্র দেখে শনাক্ত করতে হয়েছিল,.. এভাবেই ১৪ ফেব্রুয়ারি ৪০ জন জওয়ানকে শনাক্ত করা হয়েছিল কাশ্মীরে। পুলওয়ামায় রক্তাক্ত হামলার দায় স্বীকার করে জইশ। এরপরও পাক প্রধানমন্ত্রী দাবি করেছেন ভারতের তরফে প্রমাণ পেশের। যে ঘটনার জন্য রীতিমত তাঁকে তোপ দেগেছেন বলিউড গীতিকার জাভেদ আখতার ।

ইমরান নো বল দিয়ে ফেলেছেন , পুলওয়ামা প্রসঙ্গে পাক প্রধানমন্ত্রীকে একহাত নিলেন জাভেদ আখতার

জাভেদ আখতার এক টুইট বার্তায় ইমরান খানকে উদ্দেশ্য করে একাধিক অভিযোগ তুলেছেন । পাকিস্তানের প্রধানমন্ত্রীকে নিশানায় রেখে জাভেদ আখতার লেখেন,'ইমরান এবার নো বল দিয়ে ফেলেছে। প্রতিবারই ওরা (পাকিস্তান) বলে, কেন এরকম মনে হচ্ছে যে এটা আমরাই করেছি।মুম্বইতে জঙ্গি হানার পর একজন পাক টেলিভিশন সঞ্চালক আমার জিজ্ঞাসা করেন , আপনি কী করে নিশ্চিত হচ্ছেন এটা পাকিস্তান করেছে। আমি বলেছিলাম,ঠিক আছে, তিনটে দেশের নাম বলছি , আপনি বেছে নিন, ..ব্রাজিল, সুইডেন, পাকিস্তান।'

উল্লেখ্য, এর আগে ১৪ ফেব্রুয়ারি সিআরপিএফ জওয়ানদের হত্যাকাণ্ড ঘিরেও রীতিমত পাকিস্তানের বিরুদ্ধে ক্ষোবে ফুঁসে ওঠেন জাভেদ আখতার। এরপর করাচি আর্ট কাউন্সিলের অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়েও তা বাতিল করে দেন তিনি ও স্ত্রী শাবানা। এরপর, পুলওয়ামা ইস্যুতে পাক প্রধানমন্ত্রী ইমরানের বার্তার পর ফের একবার ক্ষোভ প্রকাশ করেন জাভেদ।

English summary
Pulwama Terror Attack: Javed Akhtar BLASTS Pakistani Prime Minister Imran Khan For His Statements.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X