• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজয়া দশমীতে টুইটারে কী পোস্ট করলেন স্বস্তিকা

পুজোয় মুক্তি পেয়েছে তাঁর ছবি 'ব্যোমকেশ ও অগ্নিবাণ'। এছাড়াও ইন্টারনেটে রমরমিয়ে চলছে তাঁর অভিনীত বাংলা ওয়েব সিরিজ ' দুপুর ঠাকুরপো'। সবমিলিয়ে দুর্গোপুজোয় এবছর টলি পাড়া মাত করছেন এই সুন্দরী অভিনেত্রী। দেখে নেওয়া যাক পুজোর ক'টাদিন কেমন কাটালেন স্বস্তিকা। আর বিজয়াতেই বা সোশ্যাল মিডিয়ায় কী পোস্ট করলেন তিনি দেখে নিন একনজরে। সৌজন্যে স্বস্তিকার টুইটার পোস্ট।

পুজোর শুভেচ্ছা বার্তা

পুজোর শুভেচ্ছা বার্তা

দুর্গাপুজোর প্রায় প্রত্যেকদিনই এক্কেবারে পুজোর মেজাজে মেতে ছিলেন স্বস্তিকা। টুইটারে ছবি পোস্ট করে সকলকে শুভেচ্ছাও জানান দুর্গা পুজোর। আর গোটা পুজোতে যে লাল-সাদাই যে তাঁর পছন্দ তাও জানা যায়, স্বস্তিকার টুইটার পোস্ট দেখে।

 ষষ্ঠী

ষষ্ঠী

ষষ্ঠীর দিন কলকাতার নলিন সরকার স্ট্রীটে স্বস্তিকা নিজের প্যান্ডেল হপিং এর ছবি পোস্ট করেন।

সপ্তমী

সপ্তমী

সপ্তমীর দিন সকালে এক বনেদী বাড়ির দুর্গা দালানে লাল-সাদা শাড়িতে স্বস্তিকা হয়ে উঠেছিলেন অপরূপা। সেই বাড়িতে নিজের ছবির পাশাপাশি ও দুর্গাপুজোর আল্পনারও ছবি পোস্ট করেন এই অভিনেত্রী।

অষ্টমী

অষ্টমী

অষ্টমীর দিন লাল-সাদা সুতির শাড়ির সঙ্গে সোনার গয়নায় এক্কেবারে অন্যরকম লাগছিলেন স্বস্তিকা। সঙ্গে নাকে সোনার নত আরও মানিয়েছে টলিউডের এই 'উমা বৈদিকে'।

নবমী

নবমী

নবমীর দিনও ট্র্যাডিশনাল এথনিক সাজে ধরা দিয়েছেন এই টলি সুন্দরী স্বস্তিকা। তাঁর টুইটার অ্যাকাউন্টের পোস্ট তেমনই প্রমাণ দিচ্ছে!

দশমী

দশমী

দশমীর দিল সকলকে বিজয়ার শুভেচ্ছাবার্তা জানিয়ে একিট মিষ্টি ছবি পোস্ট করেন স্বস্তিকা। এই ছবিতেও তাঁকে লাল-সাদা কম্বিনেশনের এক পোশাকে দেখা যায়।

English summary
puja fashion of actress swastike mukherjee.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X