• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রসেনজিৎ থেকে মিমি সকলেই এ বছর বাড়িতেই উদযাপন করলেন দীপাবলি

বলিউডে উদযাপন দিওয়ালি তো টলিউড বা বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি শ্যামা মায়ের আরাধনায় মত্ত। এর সঙ্গে অবশ্যই হচ্ছে আলোর উৎসব উদযাপন। প্রসেনজিৎ থেকে মিমি চক্রবর্তী সকলেই কালী মায়ের পুজোর মধ্য দিয়ে এই করোনা কালিমাকে দূর করতে চাইছেন।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

এ বছর প্রসেনজিৎ খুব সুন্দর দীপাবলির বার্তা দিয়েছেন তাঁর ভক্তদের উদ্দেশ্যে। নিজের ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, ‘‌অন্ধকার সরিয়ে শুরু হোক আলোর পথে যাত্রা, কালিমা মুছে গিয়ে সকলের সংসারে বিরাজ করুক শান্তি। সবাইকে জানাই কালীপুজোর আন্তরিক প্রীতি ও শুভেচ্ছা।'‌

মিমি চক্রবর্তী

সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তী এ বছর মাস্ক পরেই মণ্ডপে গিয়েছিলেন কালীপুজোর উদ্বোধনে। নিজের বাড়িতেই প্রদীপ জ্বালিয়ে কালীপুজো ও দিওয়ালি পালন করেন তিনি। হুদ রঙের সালোয়ার কুর্তি ও গোলাপী ওড়নায় স্নিগ্ধ লাগছিল মিমিকে। তিনি সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘‌আলোর এই উৎসবে চারিদিক ভরে উঠুক আলোয়....দূষণে নয় !!সকলকে জানাই শুভ দীপাবলি'‌।

নুসরত জাহান

অভিনেত্রী-সাংসদ নুসরত সোশ্যাল মিডিয়ায় নিজের অসাধারণ কিছু ছবি ও ভিডিও আপলোড করে সকলের উদ্দেশ্যে দিওয়ালির শুভেচ্ছা জানিয়েছেন।

যশ

‘‌এই বছরটা বাকি বছরের থেকে সত্যিই একদম অন্যরকম । এ বছর আমরা কেউই কোনও বাজি ফাটাতে পারব না, আমি সময় কাটাব আমার পরিবারের সঙ্গে, আর অবশ্যই থাকবে আমার পোষ্যরা। বাড়িতেই আলো দিয়ে সাজিয়ে, আলোর উৎসব উদযাপন করব।'‌ জানালেন অভিনেতা যশ।

শুভশ্রী–রাজ চক্রবর্তী

শুভশ্রী–রাজ চক্রবর্তী

কিছুদিন আগেই জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন শুভশ্রী ও তাঁর পরিচালক স্বামী রাজ চক্রবর্তী। নতুন অভিভাবক হয়েছেন তাঁরা। পুত্র ইউভানকে নিয়ে তাই বাড়িতেই এ বছর পরিবারের সঙ্গে আলোর উৎসব উদযাপন করলেন।

শ্রাবন্তী

নিজের তৃতীয় বিয়ে নিয়ে বিতর্কে থাকা শ্রাবন্তী এ বছর একাই দীপাবলি পালন করলেন। লাল-হলুদ লহেঙ্গায় সেজে হাতে প্রদীপ নিয়ে দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন। কিছুদিন আগেই নিজের নতুন জিমের উদ্বোধন করেন তিনি।

তবে অধিকাংশ টলিউড অভিনেতা-অভিনেত্রীরাই এ বছর দিওয়ালির-দীপাবলি উদযাপনের চেয়ে নিজেদের কাজের দিকে মনোযোগ দিয়েছেন। তার কারণ করোনা লকডাউনের কারণে বহু মাস টলিউডে কাজ একেবারে বন্ধ হয়েছিল। দুই-তিনমাস যাবৎ ফের অচলাবস্থা কাটিয়ে চেনা ছন্দে ফিরছে বাংলা ছবি। তাই দেব, রুক্মিনি, কোয়েল, জিৎ, অঙ্কুশ সকলেই যে যাঁর ছবির প্রচার-কাজ নিয়ে ব্যস্ত ছিলেন দীপাবলির দিনও।

English summary
prosenjit to mimi everyone from tollywood celebrated diwali at home this year
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X