• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‌তাঁকে খোঁজার জন্য নিককে ধন্যবাদ প্রিয়াঙ্কার, জমজমাট প্রথম বিবাহবার্ষিকী

একবছর আগেই রূপকথার সেই বিয়ে সম্পন্ন হয়েছিল। দেশি গার্লকে পক্ষীরাজ ঘোড়ায় করে উড়িয়ে নিয়ে গিয়েছিলেন বিদেশি রাজা। সেই স্বপ্নের বিয়ের একবছর পূর্ণ হল। প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের প্রথম বিবাহ বার্ষিকী। স্বাভাবিকভাবেই এই দিনটি দু’‌জনের কাছেই যে বিশেষ, তা আর বলার অপেক্ষা রাখে না। এই দিনটি উপলক্ষ্য করে প্রিয়াঙ্কা তাঁর স্বামীর জন্য বিশেষ বার্তা শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়।

‌তাঁকে খোঁজার জন্য নিককে ধন্যবাদ প্রিয়াঙ্কার, জমজমাট প্রথম বিবাহবার্ষিকী

প্রিয়াঙ্কা তাঁর ইনস্টাতে নিজেদের বিয়ের প্রতিশ্রুতির ছবি শেয়ার করে লিখেছেন, '‌তুমি আমাকে আনন্দ, উদ্দীপনা, খুশি, আবেগ সব এনে দিয়েছো আমার জীবনে। আমাকে খুঁজে নেওয়ার জন্য তোমায় ধন্যবাদ জানাই।’‌ এরপর তিনি নিক জোনাসকে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন। অন্যদিকে নিকও তাঁর ইনস্টাতে বিয়ের ছবি দিয়ে স্ত্রী প্রিয়াঙ্কাকে শুভেচ্ছা জানান। গত বছর ১ ডিসেম্বর ক্যাথোলিক মতে বিবাহ সারেন নিক–প্রিয়াঙ্কা এবং ২ ডিসেম্বর হিন্দু মতে বিয়ে করেন তাঁরা ভারতে।

তাঁদের বিবাহ বার্ষিকী উপলক্ষ্যে প্রিয়াঙ্কা ও নিক পরিবারের সদস্যদের জন্য খাওয়া–দাওয়ার ব্যবস্থা করেছিলেন। প্রিয়াঙ্কা তাঁদের বিয়ের বেশ কিছু ছবিও ইনস্টাতে পোস্ট করেন। তাঁদের রিসেপশনে মুম্বইয়ে চাঁদের হাট বসেছিল। গতমাসেই দীপিকা–রণবীরের বিবাহ বার্ষিকী ছিল। তাঁদেরও বিয়ের একবছর পূর্ণ হল। যদিও তাঁরা এই দিনটি মন্দিরে প্রার্থনার মাধ্যমেই পালন করেছেন।

মালাইকাকে কবে বিয়ে করছেন? এই প্রশ্নের কী উত্তর দিলেন অর্জুন!

English summary
Last year, Priyanka and Nick had a Catholic wedding on December 1, and tied the knot in a traditional Hindu ceremony on December 2 in India
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X