মোদী তাঁকে লুটেছেন! বিস্ফোরক প্রিয়াঙ্কা চোপড়া

  • Posted By:
Subscribe to Oneindia News

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া নীরব মোদী ডায়মন্ড জুয়েলারি ব্র্যান্ডের ব্র্যান্ড অ্যাম্বাসডর। পিএনবি দুর্নীতি সামনে আসার পর পিগি চপসের একটি অভিযোগও সামনে এসেছে। তিনিও জালিয়াতি ও ঠকানোর মামলা দায়ের করেছেন নীরব মোদী ও তাঁর সংস্থার বিরুদ্ধে।

মোদী তাঁকে লুটেছেন! বিস্ফোরক প্রিয়াঙ্কা চোপড়া

[আরও পড়ুন: নীরবের আগে কারা আর্থিক কেলেঙ্কারি করে চুপিসাড়ে দেশ ছেড়েছেন, দেখুন পুরো তালিকা ]

পিএনবি মামলা সামনে আসার পরই প্রিয়াঙ্কার অভিযোগ সামনে এসেছে। পিএনবি মামলায় ১১ হাজার কোটি টাকার বেশি জালিয়াতি হয়েছে। গত মাসে তা ধরা পড়ার পরে সিবিআই ও এনফোর্সমেন্ট ডিরেক্টরেটকে জানানো হয়। বুধবার তা প্রকাশ্যে আনে পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক।

এদিকে নীরব মোদীর প্রসঙ্গ টেনে প্রিয়াঙ্কা চোপড়া জানিয়েছেন, ব্র্যান্ডের প্রচারের জন্য যে অর্থ দেওয়ার কথা হয়েছিল তা দেওয়া হয়নি। সেই টাকা বিজ্ঞাপনী প্রচারের জন্য প্রিয়াঙ্কার প্রাপ্য বলে অভিনেত্রী দাবি করেছেন।

মোদী তাঁকে লুটেছেন! বিস্ফোরক প্রিয়াঙ্কা চোপড়া

[আরও পড়ুন:জালিয়াতি মামলায় মুখ খুলল পিএনবি, কোন ঘটনায় আলোকপাত করা হল ]

মাত্র কয়েক বছরের মধ্যেই হিরে ব্যবসায়ী হিসাবে বিশ্বজোড়া খ্যাতি লাভ করেন নীরব। বলিউড এমনকী হলিউড সেলেবসরা একডাকে তাঁকে চিনতেন। ৫ লক্ষ টাকা থেকে শুরু করে ৫০ কোটি টাকা মূল্যের হিরের গয়না ছিল নীরবের কালেকশনে।

সেই গয়নার প্রচারেই প্রিয়াঙ্কাকে ব্র্যান্ড অ্যাম্বাসডর করা হয়েছিল। তবে তাঁকেও যে জালিয়াতিতে ফাঁসিয়েছেন মোদী, তা নতুন করে সামনে এল।

English summary
Priyanka Chopra, the global brand ambassador of Nirav Modi diamond jewellery house, sued the designer's company for defrauding her

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.