• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার মাতৃত্বের স্বাদ উপভোগ করতে চান, কোন ইঙ্গিত দিলেন দেশি গার্ল

এখনও এক বছর হয়নি নিক জোনাসের সঙ্গে এলাহি বিেয় সেরেছেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। নতু বিয়ের ঘোর এখনও কাটিয়ে উঠতে না উঠতেই প্রিয়াঙ্কার মা হওয়া নিয়ে জল্পনা শুরু হয়ে গিয়েছে। নিক-প্রিয়াঙ্কা নাকি সন্তান নেবেন বলেই একটু বড় বাড়ি খুঁজতে শুরু করেছেন। এরকম নানা খবর কান পাতলেই শোনা যাচ্ছে টিনসেল টাউনে।

এবার মাতৃত্বের স্বাদ উপভোগ করতে চান দেশি গার্ল

প্রিয়াঙ্কা নিজেই এবার জল্পনা উড়িয়ে নিজের মা হওয়ার ভাবনা নিয়ে মুখ খুললেন। নিক ঘরনী জানিয়েছেন তিনি মা হতে চান অবশ্যই । তবে এখনই না। নতুন বাড়ি কেনার পরেই মা হওয়ার কথা ভাববেন। আপাতত সেই নতুন ঠিকানার খোঁেজই দিন রাত এক করেছেন তাঁরা।

২০১৮ সালের ডিসেম্বরেই মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধেন প্রিয়াঙ্কা চোপড়া। রাজস্থানের উমেদ ভবনে এলাহি বিয়ের আয়োজন হয়েছিল। এরপর দিল্লি এবং মুম্বইয়ে দুটি রিসেপশন দেন তাঁরা। দিল্লির রিসেপশনে উপস্থিত হয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। বিয়ের অনুষ্ঠান মিটিয়ে নবদম্পতি উড়ে যান মার্কিন মুলুকে সংসার পাততে। আপাতত সেখানেই জমিয়ে সংসার করছেন তাঁরা। এরই মধ্যে একটি ইন্চারভিউতে প্রিয়াঙ্কা জানিয়েছিলেন তাঁর স্বামী নিক জোনাস নাকি ছোটদের সঙ্গে সময় কাটাতে ভীষণ পছন্দ করেন। এর আগে নিজেও একাধিকবার মা হওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন দেশি গার্ল।

English summary
Priyanka Chopra says having a baby with Nick Jonas is on mind
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X