• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সইফ-করিনা যদি 'সইফিনা' হন, তাহলে প্রিয়াঙ্কা-নিককে কোন নামে ডাকা হবে!মুখ খুললেন পিগি চপস্

হলিউডে ব্র্যাড পিটের সঙ্গে যখন অ্যাঞ্জেলিনা জোলির প্রেম ও বিয়ে হয়, তখন দু'জনের নাম একত্রে 'ব্র্যাঞ্জেলিনা' বলে খ্যাতি পায়। এরপর আসে সইফ ও করিনার প্রেমের পালা, এই দুই বলিউড তারকার বিয়ের সময়েও তাঁদের নাম একত্রিত করে বলা হয়, 'সইফিনা'। বিরাট অনুষ্কার নাম হয় 'বীরুষ্কা'। এবার পালা প্রিয়াঙ্কা নিকের।

সইফ-করিনা যদি সইফিনা হন, তাহলে প্রিয়াঙ্কা-নিককে কোন নামে ডাকা হবে!মুখ খুললেন পিগি চপস্

এক টিভি চ্যাট শো-তে কিছুদিন আগে অতিথি হিসাবে আসেন মার্কিন পপ গায়ক নিক জোনাস। অনুষ্ঠানে নিক মুখ খোলেন তাঁদের বাগদান পর্ব নিয়ে। সেখানে তাঁকে জিজ্ঞাসা করা হয়, যে আগামী দিনে তাঁর 'সেলিব্রিটি নেম' কী হতে পারে? এই প্রশ্ন শুনে খানিকটা উত্তর দিতে গিয়ে খানিকটা হতবম্ব হয়ে যান তিনি। তখন এর উত্তর দিয়ে প্রিয়াঙ্কা বলেন 'প্রিক'! সঙ্গে সঙ্গে খুনসুটির সুরে নিক বলেন, 'আমার এটা পছন্দ হয়নি! '

[আরও পড়ুন: এই মরশুমের 'সারেগামাপা'-র বিশেষ চমক কারা জানেন! চিনে নিন এঁদের]

অনুষ্ঠানে নিক জানান, মুম্বইতে তাঁদের বাগদান ঘিরে নানন কথা। কীভাবে গোটা পর্বটি চলেছে সেই বিষয়েও বহু তথ্য জানান নিক। উল্লেখ্য, গতমাসেই নিকের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার বাগদান হয়। এবার তাঁদের বিয়ের পালা। কবে বিয়ে হতে চলেছে তা নিয়ে আপাতত প্রশ্ন থেকেই যাচ্ছে।

[আরও পড়ুন: ক্যানসার আক্রান্ত সোনালীকে নিয়ে 'ভুয়ো' বার্তা প্রসঙ্গে মুখ খুললেন স্বামী গোল্ডি ]

[আরও পড়ুন: জনসমক্ষে কেন চোখে জল এল অ্যাশের! দেখুন ঘটনার ভিডিও]

English summary
When Nick was quizzed about their celebrity nickname, Priyanka shouted ‘Prick'. To which, Nick laughed and said, "I don't like that one." Of course, the audience went completely in splits..
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X