• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পরমাণু যুদ্ধের উস্কানি দিচ্ছেন প্রিয়াঙ্কা! পাকিস্তানি মহিলাকে কী জবাব দিলেন অভিনেত্রী?

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া নাকি পরমাণু যুদ্ধের উষ্কানি দিচ্ছেন। রাষ্ট্রপুঞ্দের গুডউইল অ্যাম্বাসাডার হয়েও তিনি পাকিস্তানকে পরমানু যুদ্ধে উষ্কানি দিচ্ছেন, পাক মহিলার এমনই অভিযোগ করা একটিু ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঘোরা ফেরা করছে। পাকিস্তানি ওই মহিলাকে মোক্ষম জবাব দিয়েছেন অভিনেত্রী। অত্যন্ত শান্ত সমীহিত কণ্ঠে প্রিয়াঙ্কা জািনয়েছেন, 'আমি ভারতীয় কিন্তু পাকিস্তানে আমার অনেক বন্ধু রয়েছে। যুদ্ধের সঙ্গে আমার তেমন কোনও যোগ নেই। তবে আমি দেশভক্ত এবং দেশপ্রেমী। তাই আমি দুঃখিত যদি এই কারণে কারোর ভাবাবেগে আঘাত লেগে থাকে।

পরমাণু যুদ্ধের উস্কানি দিচ্ছেন প্রিয়াঙ্কা! পাকিস্তানি মহিলাকে কী জবাব দিলেন অভিনেত্রী?

যাঁরা আমায় ভালবাসেন তাঁদের কাছে দুঃখিত। তবে আমাদের সকলেই একটা মধ্যপন্থায় হাঁটতে হয়। যে কারণে তুমি আমার বিরুদ্ধে অভিযোগ করছ, ঠিক একই জায়গায় আমিও দাঁড়িয়ে আছি। কাজেই এই নিয়ে বিতণ্ডা বাড়িয়ে লাভ নেই, আমরা সকলেই এখানে ভালবেসে আছি।'

যদিও প্রিয়াঙ্কা চোপড়ার বিরুদ্ধে এই অভিযোগ নতুন নয়, এর আগে বালাকোট এয়ারস্ট্রাইকের পর ভারতীয় বায়ুসেনার প্রশংসা করে জয় হিন্দ টুইট করেছিলেন অভিনেত্রী। তখনও বিপুল সমালোচনার মুখে পড়তে হয়েছিল রাষ্ট্রপুঞ্জের গুডইউল অ্যাম্বাসাডরকে। কিন্তু কখনও এই নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি প্রিয়াঙ্কা। এই প্রথম তিনি মুখ খুললেন।

English summary
Priyanka Chopra replies to a Pakistani woman who accused her of encouraging a nuclear war
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X