• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

তিন প্রজন্ম একই ফ্রেমে, মালতির ছবি পোস্ট করতেই উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা চোপড়ার ভক্তরা

Google Oneindia Bengali News

মা মধু চোপড়া, মেয়ে মালির সঙ্গে এক ফ্রেমে ধরা দিলেন 'দেশী গার্ল' প্রিয়াঙ্কা চোপড়া। দেখতে দেখতে জন্মের ৬ মাস অতিবাহিত। এবার একরত্তি মেয়ে ছবি প্রকাশ্যে আনলেন পিগি চপস। হলিউডের বিখ্যাত পপ তারকা নিক জোনাসকে বিয়ে করেছেন তিনি। এরপর সারগেসির মাধ্যমে এক কন্যা সন্তানের মা হয়েছেন প্রিয়াঙ্কা। কিন্তু এতদিন মেয়েকে কখনও ফ্যান বা ছবিওয়ালাদের সামনে আনেননি তিনি। অবশেষে মেয়ে মালতির ছবি প্রকাশ্যে আনলেন প্রিয়াঙ্কা। তিন জেনারেশনকে এইভাবে একই ফ্রেমে দেখে যথেষ্ট উচ্ছ্বসিত ফ্যানেরা।


মালতির ছবি পোস্ট

সোশ্যাল মিডিয়ায় বরাবরই খুব অ্যাক্টিভ থাকেন জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। নিজের এবং নিকের সঙ্গে সময় কাটানোর বিভিন্ন ছবি বিভিন্ন সময় শেয়ার করে থাকেন তিনি। কিন্তু মেয়ের ছবি সেইভাবে শেয়ার করতে দেখা যায়নি প্রিয়াঙ্কাকে। এমনকি মাদার্স ডে তেও স্বামী নিকের সঙ্গে মেয়েকে বুকে জড়িয়ে ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। কিন্তু সেখানে ইমোজি দিয়ে মুখ ঢেকে দেওয়ায় দেখা যায়নি একরত্তির মুখ। কিন্তু এবারেও সরাসরি সামনে আনেননি কন্যার সম্পূর্ণ মুখকে। পিগি চপসের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে তাঁর মা মধু চোপড়া ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন মালতিকে কোলে নিয়ে। অন্যদিকে ভালোবাসা পূর্ণ দৃষ্টিতে মেয়েকে দেখছেন প্রিয়াঙ্কা।

 মাকে জন্মদিনের শুভেচ্ছা

মাকে জন্মদিনের শুভেচ্ছা

সোশ্যাল মিডিয়ায় মা ও মেয়ের সঙ্গে ছবি শেয়ার করে মাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে 'দেশী গার্ল' প্রিয়াঙ্কা চোপড়া লিখেছেন, মায়ের হাসি তাঁকে সবসময় অনুপ্রেরণা দেয়। তাঁর মা মধু চোপড়ার একা ইউরোপে আসাটাই তাঁর কাছে এই জন্মদিনের সবচেয়ে বড় আকর্ষণ। মাকে যে খুব ভালবাসেন প্রিয়াঙ্কা তা সবসময়ই প্রকাশ করে এসেছেন তিনি। এমনকি মেয়ের নাম মালতি রেখেছেন মায়ের নামেই।

 নিক প্রিয়াঙ্কার সংসার

নিক প্রিয়াঙ্কার সংসার

প্রসঙ্গত, ২০১৮ সালে ১০ বছরের ছোট জনপ্রিয় পপ তারকা নিক জোনাসের সঙ্গে সম্পর্কে জড়ান প্রিয়াঙ্কা। অল্প সময়েই প্রিয়াঙ্কাকে প্রপোজ করেন নিক। আর সেই প্রেম প্রস্তাব স্বীকার করার পর বিয়ে করতে আর দেরি করেননি প্রিয়াঙ্কা চোপড়া। ভারতে এসেই রাজস্থানের উমেদ ভবনে জমকালো আয়োজনে বিয়ে সেরেছেন অভিনেত্রী। হিন্দু ও খ্রিস্টান উভয়মতে নিককে বিয়ে করেন তিনি। তারপরেই বিদেশে পাড়ি দিয়েছেন 'কোয়ান্টিকো' খ্যাত তারকা প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমানে হলিউডের কয়েকটি প্রোজেক্ট হাতে রয়েছে প্রিয়ঙ্কা চোপড়ার। তবে সেইসঙ্গে পরিবারকেও সম্পূর্ণ সময় দিচ্ছেন তিনি।

বন্দুক হাতে নতুন অ্যাডভেঞ্চার, '‌গুডলাক জেরি’‌তে সামনে এল জাহ্নবীর ফার্স্ট লুকবন্দুক হাতে নতুন অ্যাডভেঞ্চার, '‌গুডলাক জেরি’‌তে সামনে এল জাহ্নবীর ফার্স্ট লুক

English summary
priyanka chopra posted picture of daughter malti marie
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X