• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রিয়াঙ্কা-নিক বিয়ের আগেই এই অবাক কাণ্ড ঘটালেন! নয়া পদক্ষেপ ঘিরে শোরগোল

মাঝে মাত্র দুটি দিন বাকি দীপিকা-রণবীরের বিয়ের, তার আগে সংবাদ শিরোনাম কেড়ে নিলেন বলিউডের আরও এক অভিনেত্রী প্রিয়াঙ্কা। খবর এবার প্রিয়াঙ্কার বিয়ে ঘিরে! বিয়ের আগেই প্রিয়াঙ্কা-নিকের বিবাহ বাসরের ছবির সত্ত্ব বিক্রি হয়ে গেল, তাও আবার অবাক করা দামে!

বিয়ের আগেই অবাক কাণ্ড ঘটালেন প্রিয়াঙ্কা-নিক! নয়া পদক্ষেপ ঘিরে শোরগোল

আগামী মাসের শুরুতেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বলিউড ডিভা প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপস্টার নিক জোনাস। বিয়ের জন্য ৩ দিন ধরে বুক করা রয়েছে রাজস্থানের উমেদভবন প্যালেস। আর সূত্রের দাবি, প্রিয়াঙ্কা নিক-এর এই 'হাইপ্রোফাইল' বিয়ের ছবি আগাম ১৮ কোটি টাকায় বিক্রি হয়ে গিয়েছে। তবে ছবির সত্ত্ব কাদের হাতে গিয়েছে, তা নিয়ে মুখে কুলুপ এঁটেছে চোপড়া ও জোনাস পরিবার।

[আরও পড়ুন: রাখীকে তুলে আছাড় ! উত্তেজক নাচের মধ্যে চাঞ্চল্যকর ঘটনার ভিডিও ভাইরাল]

উল্লেখ্য, ৩০ নভেম্বর থেকে রাজস্থানে মহাসমারোহে বসতে চলেছে প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ে। প্রায় ১৫০০ থেকে ২০০০ জনের নিমন্ত্রণ রয়েছে বিয়েতে। শোনা যাচ্ছে, বিয়েতে আমন্ত্রিতের তালিকায় রয়েছেন রণবীর কাপুর, আলিয়া ভাট, সলমন খান, ক্যাটরিনা কাইফ, ফারহান আখতার।

[আরও পড়ুন:এবার বরুণও কি বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে! গার্লফ্রেন্ডকে নিয়ে কী বললেন অভিনেতা]

[আরও পড়ুন: 'আমার সঙ্গে চক্রান্ত হচ্ছে', নয়া বিতর্ক উস্কে বিস্ফোরক গোবিন্দা ]

English summary
It's raining weddings in Bollywood. While Ranveer Singh and Deepika Padukone's marriage date is around 72 hours away, Priyanka Chopra and Nick Jonas are busy with their wedding celebrations as well.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X