• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গণতন্ত্রের জয়!‌ জো বাইডেন ও কমলা হ্যারিসকে অভিনন্দন জানালেন প্রথম বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া

প্রেসিডেন্ট নির্বাচনে রেকর্ড ভোট পেয়ে জয়ী হয়েছেন জো বাইডেন এবং সেই দৌড়ে ভাইস-প্রেসিডেন্ট পদে জয় পেয়েছেন কমলা হ্যারিস। প্রথম বলিউড তারকা হিসাবে গ্লোবাল স্টার প্রিয়াঙ্কা চোপড়া এই অভূতপূর্ব জয়ের জন্য অভিনন্দন জানিয়েছেন জো বাইডেন ও কমলা হ্যারিসকে। প্রসঙ্গত, ভাইস-প্রেসিডেন্ট পদে এই প্রথম কোনও মহিলা নির্বাচন হলেন।

গণতন্ত্রের জয়!‌ জো বাইডেন ও কমলা হ্যারিসকে অভিনন্দন জানালেন প্রথম বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া

জো বাইডেনের সাফল্যকে প্রশংসা এবং হ্যারিসের কৃতিত্বকে উজ্জ্বল উদাহরণ হিসাবে ধরে প্রিয়াঙ্কা চোপড়া সকল মহিলাদের বড় স্বপ্ন দেখার জন্য অনুপ্রাণিত করেন। ইনস্টাগ্রামে পিগি চপস অত্যন্ত উৎসাহ নিয়ে লেখেন, '‌আমেরিকা কথা বলেছে এমন যে ভেঙে গিয়েছে সব রেকর্ড এবং রায় সকলের সামনে, প্রত্যেক ভোট গণনা হয়েছে। গণতন্ত্র কীভাবে চলবে তার জন্য যে ভোট দিয়ে শক্তিশালী প্রদর্শন করা হয়েছে সেজন্য সকলকে সাধুবাদ জানাই।

আমেরিকায় এ ধরনের ভোটের সাক্ষী থাকতে পেরে ভালো লাগছে। অভিনন্দন জানাই নতুন প্রেসিডেন্ট জো বাইডেন ও ভাইস-প্রেসিডেন্ট কমলা হ্যারিসকে, যিনি ভাইস-প্রেসিডেন্ট হিসাবে প্রথম মহিলা!‌ বড় স্বপ্ন দেখো মেয়েরা!‌ অনেক কিছুই হতে পারে। অভিনন্দন আমেরিকা।'‌

আমেরিকার ৪৬তম প্রেসিডেন্ট হলেন জো বাইডেন, যিনি ডোনাল্ড ট্রাম্পকে হারিয়েছেন। অন্যদিকে মায়ের দিক থেকে তামিল বংশোদ্ভুত কমলা হ্যারিস মার্কিন যুক্তরাষ্ট্রের প্রথম মহিলা ভাইস-প্রেসিডেন্ট।

শীত মানেই বাংলায় মেলার মরসুম, কোভিড আবহে নবান্নের দিকে তাকিয়ে শিল্পীরা

বাইডেনকে শুভেচ্ছা প্রাক্তন ফার্স্ট লেডি মিশেল ওবামার, বিদায়বেলাতেও খোঁচা খেলেন ট্রাম্প

English summary
priyanka chopra congratulates joe biden and kamala harris
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X