• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'প্রতিটি কণ্ঠ ভারতকে পরিবর্তনের দিকে এগিয়ে নিয়ে যাবে', জামিয়াকাণ্ডে সরব প্রিয়ঙ্কা চোপড়া

জামিয়া মিলিয়া ইসলামিয়া কলেজে পুলিশের লাঠিচার্জের ঘটনায় দেশের একাধিক বলিউড তারকা মুখ খুলেছিলেন। অভিনেত্রী কঙ্কনা সেনশর্মা, স্বরা ভাস্কর সহ একাধিক তারকা মুখ খুললেও ওই ইস্যুতে শাহরুখ সলমন থেকে রণবীররা কেন মুখ বন্ধ করে রয়েছেন তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। প্রশ্ন উঠেছে সুপারস্টাররা কেন কোনও মন্তব্য করছেন না। এরপরই টুইট বার্তায় নিজের অবস্থান স্পষ্ট করে দিলেন প্রিয়ঙ্কা চোপড়া।

প্রতিটি কণ্ঠ ভারতকে পরিবর্তনের দিকে এগিয়ে নিয়ে যাবে, জামিয়াকাণ্ডে সরব প্রিয়ঙ্কা চোপড়া

দিল্লি থেকে শুরু করে মুম্বই, বেঙ্গালুরু , কলকাতার রাজপথে একযোগে বিভিন্ন তারকারা প্রতিবাদে সামিল হয়েছেন। অপর্ণা সেন থেকে রামচন্দ্র গুহরা এদিন পথে নেমে নাগরিকত্ব বিলের প্রতিবাদে সরব হন। অন্যদিকে, গত রবিবার জামিয়া মিলিয়া বিশ্ববিদ্যালয়ে পুলিশের লাঠি চার্জের ঘটনায় রীতিমচো ক্ষোভ প্রকাশ করেছেন অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। তিনি টুইট বার্তায় লেখেন, শিক্ষাই একমাত্র স্বাধীনভাবে একজন মানুষকে ভাবতে শেখায়। তিনি লেখেন, শান্তিপূর্ণভাবে কোনও কণ্ঠস্বর উঠলে, তাকে হিংসা দিয়ে দমন করা অনুচিত।

প্রসঙ্গত, রবিবার দিল্লির জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাে পুলিশের সঙ্গে পড়ুয়াদের খণ্ডযুদ্ধের ঘটনায় গোটা দেশ তোলপাড় হয়। একযোগে দেশের ৪০ টি শিক্ষা প্রতিষ্ঠাব এর প্রতিবাদ জানায়।

English summary
Priyanka Chopra Breaks Silence Over Crackdown On Jamia, Aligarh Students.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X